শিরোনাম
◈ ফরিদপুরে পঞ্চপল্লীতে গণপিটুনিতে ২ ভাই নিহতের ঘটনায় গ্রেপ্তার ১ ◈ মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশি: পররাষ্ট্রমন্ত্রী ◈ ভারতে লোকসভা নির্বাচনের প্রথম দফায় ভোট পড়েছে ৫৯.৭ শতাংশ  ◈ ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী: ওয়াশিংটনে অর্থমন্ত্রী ◈ দাম বেড়েছে আলু, ডিম, আদা ও রসুনের, কমেছে মুরগির  ◈ প্রার্থী নির্যাতনের বিষয়ে পুলিশ ব্যবস্থা নেবে, হস্তক্ষেপ করবো না: পলক ◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা ◈ ভিত্তিহীন মামলায় বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে: মির্জা ফখরুল ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী ◈ অপরাধের কারণেই বিএনপি নেতা-কর্মীদের  বিরুদ্ধে মামলা হয়েছে: প্রধানমন্ত্রী 

প্রকাশিত : ১৭ জানুয়ারী, ২০২৩, ০৯:০৯ রাত
আপডেট : ১৭ জানুয়ারী, ২০২৩, ০৯:০৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

একইদিনে পরীক্ষা ও বায়োমেট্রিক সেবা চালু

পরীক্ষা ও বায়োমেট্রিক সেবা চালু

সঞ্চয় বিশ্বাস: গ্রাহক সেবা সহজীকরনের লক্ষ্যে ড্রাইভিং লাইসেন্স প্রার্থীদের একইদিনে পরীক্ষা ও বায়োমেট্রিক গ্রহণের কার্যক্রম চালু করেছে বিআরটি সার্কেল-৩। 

মঙ্গলবার (১৭ জানুয়ারি) সকালে বিআরটিএ উত্তরা ঢাকা মেট্রো-৩ সার্কেল অফিসে এ কার্যক্রম উদ্বোধন করেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের যুগ্ম সচিব মো. আব্দুল মোক্তাদির।

তিনি জানান, আজ মঙ্গলবার থেকে রাজধানীর প্রতিটি বিআরটিতে এ প্রক্রিয়ায় কার্যক্রম  শুরু হচ্ছে। পর্যায়ক্রমে  জেলা ও বিভাগীয় পর্যায়েও এটি চালু হবে।  

মো. আব্দুল মোক্তাদির বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ড্রাইভিং লাইসেন্স প্রার্থীদের একইদিনে পরীক্ষা ও বায়োমেট্রিক গ্রহণের সকল কার্যক্রম আজ থেকে শুরু হলো। প্রার্থীদের লাইসেন্স পেতে সহজীকরণ লক্ষ্যে এ উদ্যেগ নেওয়া হয়েছে। যাতে কোনো সেবা প্রার্থীর লাইসেন্স পেতে বারবার বিআরটিএ অফিসে যেতে না হয়। 

এসবি২/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়