শিরোনাম
◈ কেন্দ্রীয় কার্যালয়ে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না অভিযোগ ফখরুলের ◈ রিজভী-এ্যানিসহ বিএনপির শতাধিক নেতাকর্মী আটক ◈ মানুষের ভাগ্য বদলের জন্য আমরা লড়াই করে যাচ্ছি : প্রধানমন্ত্রী ◈ মিরাজের দুর্দান্ত শতকে টাইগারদের সংগ্রহ ২৭২  লড়াকু পুঁজি ◈ বাকপ্রতিবন্দীকে ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেপ্তার ◈ নয়াপল্টনে পুলিশের সঙ্গে বিএনপির নেতা-কর্মীদের সংঘর্ষ, নিহত১ ◈ ঢাকার রেলস্টেশনে চেকপোস্ট, চলছে পুলিশের তল্লাশি ◈ বিএনপি পল্টনেই কেন সমাবেশ করতে  চায়, খতিয়ে দেখা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী ◈ ১৪ টি দলকে কারণ দর্শানোর নোটিশ ইসির ◈ একে একে ৩ শিশুকে ধর্ষণ, ধর্ষককে পুলিশে দিয়েছে এলাকাবাসী

প্রকাশিত : ২১ সেপ্টেম্বর, ২০২২, ১১:৪৯ দুপুর
আপডেট : ২১ সেপ্টেম্বর, ২০২২, ১১:৪৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যাত্রী পরিবহন কমিটির ধর্মঘট প্রত্যাহার: ২ দিন পর

বরগুনা থেকে দূরপাল্লার বাস চলাচল শুরু

ইফতেখার শাহিন: বরগুনায় দূরপাল্লার বাস ধর্মঘট প্রত্যাহার করেছে যাত্রী পরিবহন কমিটি। বুধবার সকালে কমিটির আহ্বায়ক সিদ্দিকুর রহমান টুকু গণমাধ্যমকে জানান, সকাল থেকে ঢাকা-চট্টগ্রাম-যশোর-খুলনাসহ দেশের বিভিন্ন রুটে বাস চলাচল শুরু হয়েছে।

বরিশাল বিভাগীয় কমিশনারের কার্যালয় এক সমন্বয় সভায় রূপাতলি বাস ও মিনিবাস মালিক সমিতি, পটুয়াখালী বাস মালিক সমিতি ও বরগুনা বাস মালিক সমিতির সঙ্গে বসে মঙ্গলবার রাতে বিষয়টি সুরাহা হয়। ওই সভায় দূরপাল্লার যাত্রীবাহী বাসে লোকাল যাত্রী পরিবহন করতে পারবে না বলে সিদ্ধান্ত হয়।

এসময় সমন্বয় সভায় বরিশাল বিভাগীয় কমিশনার মো. সাইফুল হাসান বাদল, উপ-মহাপুলিশ পরিদর্শক (বরিশাল রেঞ্জ) এস এম আক্তারুজ্জামানসহ বরিশাল, পটুয়াখালী ও বরগুনা বাস মালিক সমিতির নেতারা উপস্থিত ছিলেন।

এর আগে রুপাতলি বাস ও মিনিবাস মালিক সমিতি বিরুদ্ধে চাঁদাবাজিসহ নানা অভিযোগে গত সোমবার থেকে দূরপাল্লার সব ধরনের বাস চলাচল বন্ধ করে যাত্রী পরিবহন কমিটি। সম্পাদনা: মাজহারুল ইসলাম

  • সর্বশেষ
  • জনপ্রিয়