শিরোনাম
◈ শেষ বলের রোমাঞ্চে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে খুলনার হার ◈ ভারতে একদিনে ৩ যুদ্ধবিমান বিধ্বস্ত, পাইলট নিহত ◈ ৮৫ বছর পর বন্ধ হচ্ছে বিবিসি আরবি রেডিও সম্প্রচার ◈ ভারত গরু না দিলেই বরং আমরা কৃতজ্ঞ থাকব: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ বাংলাদেশকে নিয়ে প্রথম লক্ষ্য সেট করেছেন শেখ হাসিনা: আইনমন্ত্রী  ◈ বাংলাদেশিকে মারধর, কুয়েত স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তা গ্রেপ্তার ◈ অবিলম্বে পদত্যাগ করুন, পালাবার পথ পাবেন না: মির্জা ফখরুল ◈ শান্তিরক্ষা মিশনে যাচ্ছেন ৪৬০ পুলিশ কর্মকর্তা ◈ নিউ ইয়র্কে ২৮ মিনিট ধরে কৃষ্ণাঙ্গকে পিটিয়ে হত্যা, ভিডিও ভাইরাল ◈ বিএনপির সঙ্গে আমরা খেলে জিততে চাই: তথ্যমন্ত্রী

প্রকাশিত : ২১ সেপ্টেম্বর, ২০২২, ১১:৪৯ দুপুর
আপডেট : ২১ সেপ্টেম্বর, ২০২২, ১১:৪৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যাত্রী পরিবহন কমিটির ধর্মঘট প্রত্যাহার: ২ দিন পর

বরগুনা থেকে দূরপাল্লার বাস চলাচল শুরু

ইফতেখার শাহিন: বরগুনায় দূরপাল্লার বাস ধর্মঘট প্রত্যাহার করেছে যাত্রী পরিবহন কমিটি। বুধবার সকালে কমিটির আহ্বায়ক সিদ্দিকুর রহমান টুকু গণমাধ্যমকে জানান, সকাল থেকে ঢাকা-চট্টগ্রাম-যশোর-খুলনাসহ দেশের বিভিন্ন রুটে বাস চলাচল শুরু হয়েছে।

বরিশাল বিভাগীয় কমিশনারের কার্যালয় এক সমন্বয় সভায় রূপাতলি বাস ও মিনিবাস মালিক সমিতি, পটুয়াখালী বাস মালিক সমিতি ও বরগুনা বাস মালিক সমিতির সঙ্গে বসে মঙ্গলবার রাতে বিষয়টি সুরাহা হয়। ওই সভায় দূরপাল্লার যাত্রীবাহী বাসে লোকাল যাত্রী পরিবহন করতে পারবে না বলে সিদ্ধান্ত হয়।

এসময় সমন্বয় সভায় বরিশাল বিভাগীয় কমিশনার মো. সাইফুল হাসান বাদল, উপ-মহাপুলিশ পরিদর্শক (বরিশাল রেঞ্জ) এস এম আক্তারুজ্জামানসহ বরিশাল, পটুয়াখালী ও বরগুনা বাস মালিক সমিতির নেতারা উপস্থিত ছিলেন।

এর আগে রুপাতলি বাস ও মিনিবাস মালিক সমিতি বিরুদ্ধে চাঁদাবাজিসহ নানা অভিযোগে গত সোমবার থেকে দূরপাল্লার সব ধরনের বাস চলাচল বন্ধ করে যাত্রী পরিবহন কমিটি। সম্পাদনা: মাজহারুল ইসলাম

  • সর্বশেষ
  • জনপ্রিয়