শিরোনাম
◈ আজ বিদেশি কূটনীতিকরা ধ্বংসযজ্ঞ পরিদর্শনে যাবেন ◈ চলমান সংকটে রাজশাহীতে কৃষিখাতে দিনে ২০ কোটি টাকার ক্ষতি ◈ কারফিউ শিথিল সময়ে চলবে দূরপাল্লার বাস ◈ প্রাণহানি ও ধ্বংসাত্মক ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেছে সম্পাদক পরিষদ ও নোয়াব ◈ ড. ইউনূস রাষ্ট্রদ্রোহী কাজ করেছেন: পররাষ্ট্রমন্ত্রী ◈ বাংলাদেশের সহিংসতা বন্ধে বিশ্ব নেতৃবৃন্দের প্রতি জরুরি আহ্বান জানিয়েছেন ড. ইউনূস ◈ নরসিংদী কারাগার থেকে পালানো ১৩৬ কয়েদির আত্মসমর্পণ ◈ কতজন শিক্ষার্থী মারা গেছেন, জানতে সময় লাগবে: শিক্ষামন্ত্রী ◈ বাংলাদেশি শ্রমিকদের জন্য ভিসা বন্ধ করল আরব আমিরাত ◈ বঙ্গভবনে রাষ্ট্রপতির সাথে সেনাবাহিনী প্রধানের সাক্ষাৎ

প্রকাশিত : ০২ জুন, ২০২৩, ০৮:৪০ রাত
আপডেট : ০২ জুন, ২০২৩, ০৮:৪০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীর শ্যামলীতে বহুতল ভবনে অগ্নিকাণ্ডে সিস্টেম ইঞ্জিনিয়ারের মৃত্যু 

মাসুদ আলম: রাজধানীর শ্যামলী রূপায়ন শেলফোর্ড ২০তলা ভবনে অগ্নিকাণ্ডের রাশেদুজ্জামান নামে একজন সিস্টেম ইঞ্জিনিয়ার নিহত হয়েছে।  ভবনের ১৯ তলা থেকে তার মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।  ধোঁয়ায় শ্বাসরোধ হয়ে তার মৃত্যু হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় ৫ জন নারীসহ ২৩ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। 

বৃহস্পতিবার রাত ১১টা ২৫ মিনিটে ভবনটির ৭ তলায় আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১৩ ইউনিট রাত ২ টা ৪ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে। 

 মোহাম্মদপুর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, রাশেদ ভবনটির ১৯ তলায় একটি অফিসে সিস্টেম ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করতেন।  তার গ্রামের বাড়ি দিনাজপুরে। 

ফায়ার সার্ভিসের সদরদপ্তরে মিডিয়া সেলের কর্মকর্তা আনোয়ারুল ইসলাম দোলন বলেন,  আগুনের কারণ ও ক্ষয়মতির পরিমাণ তদন্ত সাপেক্ষে জানা যাবে। 

জানা গেছে, ভবনটিতে বেশ কয়েকটি ডায়াগনস্টিক সেন্টার রয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য এসবিএফ ডায়ালাইসিস সেন্টার, নূরজাহান অর্থোপেডিক অ্যান্ড জেনারেল হাসপাতাল, ঢাকা ট্রমা সেন্টার অ্যান্ড স্পেশালাইজড হসপিটাল। আগুন লাগার পর হাসপাতালগুলোতে থাকা রোগীদের নিচে নামিয়ে নেওয়া হয়েছে। সম্পাদনা: শামসুল হক বসুনিয়া

এমএ/এসএইচবি/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়