শিরোনাম
◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী ◈ অপরাধের কারণেই বিএনপি নেতা-কর্মীদের  বিরুদ্ধে মামলা হয়েছে: প্রধানমন্ত্রী  ◈ অ্যাননটেক্সকে জনতা ব্যাংকের সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৩ ডিগ্রি, হিট এলার্ট জারি  ◈ ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে ◈ ইরানে ইসরায়েলের হামলার খবরে বিশ্বজুড়ে উত্তেজনা, তৃতীয় বিশ্বযুদ্ধের আতঙ্ক ◈ বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে বাস ঢু‌কে প্রকৌশলী নিহত ◈ জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন ◈ ইরানের ইস্পাহান ও তাব্রিজে ইসরায়েলের ড্রোন হামলা, ৩টি ভূপাতিত (ভিডিও) ◈ ভেটোর তীব্র নিন্দা,মার্কিন নীতি আন্তর্জাতিক আইনের নির্লজ্জ লংঘন : ফিলিস্তিন

প্রকাশিত : ৩১ মার্চ, ২০২৩, ০৬:০৭ বিকাল
আপডেট : ৩১ মার্চ, ২০২৩, ০৬:০৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বাসায় ফিরেছে মিরপুর থেকে ‘নিখোঁজ’ ৪ কিশোরী 

কাফরুল থানা

মাসুদ আলম: পরিবারের সঙ্গে রাগ করে কাউকে কিছু না বলে একসঙ্গে বাসা থেকে বেরিয়ে যায় চার কিশোরী। তারা সবাই বান্ধবী। প্রথমে তারা সিলেট ও এরপরে খুলনা যায়। একপর্যায়ে টাকা ফুরিয়ে গেলে তারা বাসায় ফিরে আসার সিদ্ধান্ত নেয়। এভাবে কাউকে না জানিয়ে বাসা ছেড়ে চলে যাওয়া তাদের ঠিক হয়নি বলেও স্বীকার করেছে তারা। বৃহস্পতিবার রাত ১১ টায় বাসায় ফিরে আসে তারা। 

কাফরুল থানার ওসি হাফিজুর রহমান বলেন, মঙ্গলবার পরিবারের সঙ্গে রাগ করে তারা বাসা থেকে বের হয়। প্রথমে সিলেট যায়। সিলেট থেকে আবার ওই চার বান্ধবী খুলনা গিয়ে সেখানে একটি হোটেলে উঠে। এর মধ্যে তাদের হাতে টাকা শেষ হয়ে আসতে শুরু করে। তখন ওই চার বান্ধবী আবার বাড়ি ফেরার সিদ্ধান্ত নেয়। পরে টাকা শেষ হয়ে যাওয়ায় বৃহস্পতিবার রাতে তারা বাসায় ফিরে এসেছে।

তিনি আরও বলেন, গত ২৮ মার্চ সকালে শিক্ষাপ্রতিষ্ঠানে যাওয়ার কথা বলে চার বান্ধবী বাসা থেকে বেরিয়ে আর ফেরেনি। তাদের মধ্যে তিনজন মাদরাসার ও একজন একটি স্কুলশিক্ষার্থী। তাদের নাম কুলসুম, তারমিন আক্তার কল্পনা, সামিয়া ও খুশি।  তারা সবাই অষ্ট্রম শ্রেণীর ছাত্রী। এ ঘটনায় চারজনের অভিভাবক থানায় পৃথক সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়