শিরোনাম
◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও

প্রকাশিত : ২৩ মার্চ, ২০২৩, ০৮:৩৬ রাত
আপডেট : ২৩ মার্চ, ২০২৩, ০৮:৩৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রমজানে বাহারি ইফতার ও ডিনারের আয়োজন হোটেল রিজেন্সিতে

ইফতারি

মনজুর এ আজিজ: রমজানে নতুন করে সাজছে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট। অতিথি ও ভোজনবিলাসীদের জন্য থাকছে দেশি এবং বিদেশি বিভিন্ন স্বাদের ইফতারসামগ্রী। হোটেল রিজেন্সির পক্ষ থেকে জানানো হয়, রমজানে ভোজনবিলাসীদের জন্য খ্যাতিসম্পন্ন শেফের দেশীয় ঐতিহ্যবাহী ইফতার, আরবীয় সুস্বাদু মিষ্টান্ন এবং পশ্চিমা খাবারের রসদ থাকছে রিজেন্সিতে। এরাবিয়ান এবং দেশীয় মজার মজার সব ইফতার হুমুস, সরমা, কাবসা, বাকলাভা, কাতায়েফ এর সঙ্গে বাঙালি ছোলা, পেঁয়াজু, বেগুনি, শাহী হালিম, রেশমি জিলেপিসহ আরও অনেক কিছু।   

সারাদিনের রমজানের ক্লান্তি দূর করতে পরিবারসহ রাজকীয় ইফতারের স্বাদ গ্রহণের জন্য ঢাকা রিজেন্সির গ্র্যান্ডিওস রেস্টুরেন্ট হতে পারে প্রথম পছন্দ। এই আয়োজনে থাকছে ব্যুফে ইফতারের পাশাপাশি সুস্বাদু ডিনার উপভোগ করার সুযোগ। এছাড়া কর্পোরেট ও পারিবারিক ইফতার পার্টির ব্যবস্থা তো আছেই। 

এ প্রসঙ্গে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্টের সেলস অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর মাহমুদ হাসান বলেন, পবিত্র রমজান আত্মাশুদ্ধির মাস। রমজান উপলক্ষ্যে ইফতার ও ডিনারে বিশেষ ছাড় দিয়ে থাকে ঢাকা রিজেন্সি। এবারও পুরো রমজান মাসজুড়েই থাকছে ছাড়ের সুবিধা। সঙ্গে শর্তসাপেক্ষে ঢাকা রিজেন্সির জনপ্রিয় গ্রান্ডিওস রেস্টুরেন্টে সিলেক্টেড ব্যাংক কার্ডহোল্ডার, ঢাকা রিজেন্সি প্রিমিয়ার ক্লাব মেম্বার এবং জিপিস্টারদের জন্য একটির মূল্যে দুটি ব্যুফে উপভোগ করার সুযোগ রয়েছে।

ঢাকা রিজেন্সিতে থেকেও প্রিয়জনের সঙ্গে উপভোগ করতে পারেন সুস্বাদু খাবার এবং কাটাতে পারেন অবসর সময়। আকর্ষণীয় মূল্যে ঢাকা রিজেন্সির স্পেশাল রুম প্যাকেজ, সঙ্গে পাচ্ছেন ব্যুফে ব্রেকফাস্ট/সেহেরি এবং ব্যুফে ইফতারের সঙ্গে ডিনার।

এছাড়াও ঢাকা রিজেন্সি রমজান উপলক্ষ্যে তার বিভিন্ন আউটলেটে দিচ্ছে নানা অফার, স্পাতে থাকছে ২০% ডিসকাউন্ট, কম্ফি লাউঞ্জে ৩০% ডিসকাউন্ট, বার্গার ও পিৎজাতে বাই ওয়ান গেট ওয়ান ফ্রি অফারসহ আরও অনেক কিছু!

এমএএ/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়