শিরোনাম
◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী 

প্রকাশিত : ২৩ মার্চ, ২০২৩, ১২:০৯ রাত
আপডেট : ২৩ মার্চ, ২০২৩, ১২:০৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীর মগবাজারে বাসের ধাক্কায় যুবক নিহত

মোস্তাফিজুর রহমান: রাজধানীর হাতিরঝিল থানার মগবাজার ফ্লাইওভারের ঢালে লাব্বাইক বাসের ধাক্কায় আনিসুল হক (২৫) নামে এক শিক্ষানবিশ আইনজীবী নিহত হয়েছেন। এ ঘটনায় বাসটি আটক করলেও পালিয়ে গেছে চালক।

বুধবার(২২ মার্চ) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে এই ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ওই যুবক মারা যায়।

নিহত যুবক হাতিরঝিল থানার সোনালীবাগ এলাকার ৬৬ নম্বর বাসায় ভাড়া থাকতেন। তার বাড়ি কিশোরগঞ্জ জেলার সদর থানার বৌলাই গ্রামে। সে ওই এলাকার আব্দুস সালামের সন্তান।

বিষয়টি নিশ্চিত করে হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কাদির ঢাকা পোস্টকে বলেন, লাব্বাইক পরিবহনের একটি বাস মগবাজার ফ্লাইওভারের থেকে নামার সময় ব্রেকফেল করে মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা আনিসুল হক ঘটনাস্থলেই মারা যায়। তিনি শিক্ষানবিশ আইনজীবী হিসেবে কাজ করতেন।

মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ(ঢামেক) মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

তিনি আরও জানান, এ ঘটনায় লাব্বাইক বাসটি আটক করা গেলেও পালিয়ে গেছে চালক। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়