শিরোনাম
◈ বুশরা বিবিকে ‘টয়লেট ক্লিনার’ মেশানো খাবার খাওয়ানোর অভিযোগ ইমরানের ◈ প্রাথমিক স্কুলে অ্যাসেম্বলি বন্ধ রাখার নির্দেশ ◈ গাজায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল ◈ পাগলা মসজিদের দানবাক্সে এবার ২৭ বস্তা টাকা, গণনা চলছে ◈ সাতক্ষীরায় এমপি দোলনের গাড়িতে হামলা ◈ চুয়াডাঙ্গার পরিস্থিতি এখন মরুভূমির মতো, তাপমাত্রা ৪১ দশমিক  ৫ ডিগ্রি ◈ ফরিদপুরে পঞ্চপল্লীতে গণপিটুনিতে ২ ভাই নিহতের ঘটনায় গ্রেপ্তার ১ ◈ মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশি: পররাষ্ট্রমন্ত্রী ◈ দাম বেড়েছে আলু, ডিম, আদা ও রসুনের, কমেছে মুরগির  ◈ প্রার্থী নির্যাতনের বিষয়ে পুলিশ ব্যবস্থা নেবে, হস্তক্ষেপ করবো না: পলক

প্রকাশিত : ১৯ মার্চ, ২০২৩, ১০:৫৮ রাত
আপডেট : ১৯ মার্চ, ২০২৩, ১০:৫৮ রাত

প্রতিবেদক : সালেহ্ বিপ্লব

স্বাপ্রঅ ঠিকাদার কল্যাণ সমিতির  উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালিত

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

সালেহ্ বিপ্লব: স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর ঠিকাদার কল্যাণ সমিতির উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল রোববার দুপুরে অনুষ্ঠিত হয়েছে। 
মতিঝিলে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর কার্যালয়ের নীচতলায় এই অনুষ্ঠানে বঙ্গবন্ধুর বিদেহী আত্মার মাগফিরাত, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘাযু ও সুস্থতা এবং দেশ ও মানুষের কল্যাণ কামনা করে মোনাজাত করা হয়। 

আলোচনা সভায়  সভাপতিত্ব করেন সমিতির সভাপতি আবিদ হাসান বিপ্লব। বঙ্গবন্ধুর কর্মময় জীবনের ওপর আলোচনা করেন ওমর ফারুক, আলী আযম, এনামুল হক নকীব, আফজাল হোসেন নকীব, জাফর ইকবাল বিপুল, রেজওয়ানুল ইসলাম, আমিনুল ইসলাম মনির প্রমুখ। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়