শিরোনাম
◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে ◈ সেনা গোয়েন্দাসংস্থার বিরুদ্ধে ৬ পাক বিচারপতির ভয় দেখানোর অভিযোগ ◈ নিরস্ত্র ফিলিস্তিনিরা সাদা পতাকা উড়াচ্ছিল, তাদের বূলডোজার দিয়ে মাটি চাপা দিল ইসরায়েলী সেনারা

প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০৪ রাত
আপডেট : ০৩ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:১৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কাফরুলে একমাত্র শিশু সন্তানকে হত্যা করলো বাবা

মোস্তাফিজুর রহমান: পারিবারিক কলহের জের ধরে বাইশ মাসের একমাত্র পুত্র সন্তান রায়হানকে আছাড় দিয়ে হত্যা করেছেন রিকশা চালক বাবা বায়জিদ। পুলিশ তার বাবাকে আটক করেছেন। 

বিষয়টির সত্যতা নিশ্চিত করে কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, আমরা সংবাদ শুনে তাদের বাসা থেকে বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারী)  বিকাল তিন টার দিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মরদেহটি শহিদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

কিশোরগঞ্জের তারাইল উপজেলার রিকশা চালক বাইজিদের এক মাত্র সন্তান ছিল রায়হান। 

বর্তমানে কাফরুল থানার ইব্রাহিমপুরের একটি টিনসেট ভাড়া বাসায় থাকতো। পুলিশের ঐ কর্মকর্তা আরও বলেন এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 তিনি আরও বলেন, প্রাথমিকভাবে জানাগেছে,পারিবারিক কলহ থেকে বেলা আনুমানিক সাড়ে বারোটার দিকে আছাড় দেয় বাবা, পরে দ্রুত তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে স্বজনরা বাসায় নিয়ে যান। পরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠান। 

শিশুটির বাবার কথাবার্তা  স্বাভাবিক মনে হচ্ছিল না। তিনি মানুষিকভাবে অসুস্থ ছিল কিনা তা তদন্তের পর বলা যাবে বলেও জানান তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়