শিরোনাম
◈ জাতিসংঘে সদস্যপদ প্রস্তাবে মার্কিন ভেটোর নিন্দা ফিলিস্তিনের, লজ্জাজনক বলল তুরস্ক ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের

প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০৪ রাত
আপডেট : ০৩ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:১৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কাফরুলে একমাত্র শিশু সন্তানকে হত্যা করলো বাবা

মোস্তাফিজুর রহমান: পারিবারিক কলহের জের ধরে বাইশ মাসের একমাত্র পুত্র সন্তান রায়হানকে আছাড় দিয়ে হত্যা করেছেন রিকশা চালক বাবা বায়জিদ। পুলিশ তার বাবাকে আটক করেছেন। 

বিষয়টির সত্যতা নিশ্চিত করে কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, আমরা সংবাদ শুনে তাদের বাসা থেকে বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারী)  বিকাল তিন টার দিকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মরদেহটি শহিদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

কিশোরগঞ্জের তারাইল উপজেলার রিকশা চালক বাইজিদের এক মাত্র সন্তান ছিল রায়হান। 

বর্তমানে কাফরুল থানার ইব্রাহিমপুরের একটি টিনসেট ভাড়া বাসায় থাকতো। পুলিশের ঐ কর্মকর্তা আরও বলেন এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

 তিনি আরও বলেন, প্রাথমিকভাবে জানাগেছে,পারিবারিক কলহ থেকে বেলা আনুমানিক সাড়ে বারোটার দিকে আছাড় দেয় বাবা, পরে দ্রুত তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে স্বজনরা বাসায় নিয়ে যান। পরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠান। 

শিশুটির বাবার কথাবার্তা  স্বাভাবিক মনে হচ্ছিল না। তিনি মানুষিকভাবে অসুস্থ ছিল কিনা তা তদন্তের পর বলা যাবে বলেও জানান তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়