শিরোনাম
◈ রাজশাহীতে ১ ডিসেম্বর থেকে পরিবহন ধর্মঘটের ডাক ◈ সরকার যেভাবে দেশ চালাচ্ছে তাতে হিটলার থাকলে লজ্জা পেতো: মান্না  ◈ বেতন নেবেন না মালয়েশিয়ার প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম ◈ ১০ ডিসেম্বর নয়াপল্টনেই সমাবেশ হবে: মির্জা ফখরুল ◈ মহিলা লীগের সভাপতি চুমকি, সম্পাদক শিলা ◈ নয়াপল্টনে ‘আসল বিএনপি’র মিছিলে বিএনপির ধাওয়া ◈ নির্বাচনের আগে সংলাপের সম্ভাবনা নাকচ করলেন প্রধানমন্ত্রী ◈ সময় হলে আমরাও বিদেশিদের বিরুদ্ধে অ্যাকশনে যাব: মোমেন ◈ শেখ হাসিনার ‘ম্যাজিক লিডারশিপে’ বদলে গেছে চট্টগ্রাম: কাদের ◈ সরকার যেখানে ভালো মনে করে সেখানেই সমাবেশের অনুমতি দিচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত : ০৪ অক্টোবর, ২০২২, ০৮:১৩ রাত
আপডেট : ০৫ অক্টোবর, ২০২২, ১২:৪০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঢাকায় ১০ টাকার মোমবাতি ৩০ টাকা

জেরিন আহমেদ : জাতীয় গ্রিডের সঞ্চালন লাইনে বিপর্যয়ের কারণে ঢাকাসহ দেশের অধিকাংশ এলাকা বিদ্যুৎবিহীন হয়েছে। ফলে সন্ধ্যার পর থেকে বেড়েছে মোমবাতির দাম। একাধিক ক্রেতা অভিযোগ করেছেন, ১০ টাকার মোমবাতি ৩০ টাকায় কিনতে হচ্ছে তাদের। আর দাম বেশি নেওয়ার বিষয়ে বারবার জানতে চাওয়া হলেও কোনো সদুত্তর দিতে পারেননি তারা।

মঙ্গলবার দুপুর ২টার দিকে বিদ্যুতের এ বিপর্যয় ঘটে। এর ফলে ঢাকা, চট্টগ্রাম, খুলনা, সিলেটের অধিকাংশ এলাকায় বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়। এই সংবাদ ছড়ানোর সঙ্গে সঙ্গে রাজধানী ঢাকার বিভিন্ন পেট্রল পাম্পে তেল কিনতে লাইনে দাঁড়িয়ে দেখা গেছে শত শত মানুষ।

নীলক্ষেত মোড়ের পেট্রল পাম্পে তেল কিনতে আসা এক ব্যক্তি বলেন, ‘বিদ্যুৎ রাতে আসবে কিনা সেটা জানি না। তাই তেল কিনতে এসেছি।’ পাম্পে কর্মরত একজন শ্রমিক জানান, হঠাৎ এত মানুষ তেল নিতে আসায় বিপাকে পড়েছেন তারা।

ভোক্তা অধিদপ্তরের মহাপরিচালক এ এইচ এম সফিকুজ্জামান বলেন, যদি কেউ দাম বেশি নিয়ে থাকে তাহলে বিষয়টি অনৈতিক এবং অপরাধ। আমরা বাজার ‘মনিটোরিং’ করে ব্যবস্থা নেব। সম্পাদনা: খালিদ আহমেদ

  • সর্বশেষ