শিরোনাম
◈ কিছুটা কমেছে পেঁয়াজ ও সবজির দাম, বেড়েছে আলুর ◈ দেশের ৯২ শতাংশ মানুষ দ্বিতীয় কোনো ভাষা জানেন না, সময় এসেছে তৃতীয় ভাষার ◈ ভুটানের রাজার সঙ্গে থিম্পু পৌঁছেছেন তথ্য প্রতিমন্ত্রী ◈ চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫

প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ০৮:৩২ রাত
আপডেট : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ০৮:৩২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সোনারগাঁ হোটেলে ১ অক্টোবর শুরু হচ্ছে ইন্ডিয়ান ফুড ফেস্টিভ্যাল

ইন্ডিয়ান ফুড ফেস্টিভ্যাল

মনজুর এ আজিজ : আগামী শনিবার ১ অক্টোবর থেকে রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলের ক্যাফে বাজার রেস্টুরেন্টে শুরু হচ্ছে ৫ দিনব্যাপী ইন্ডিয়ান ফুড ফেস্টিভ্যাল। উৎসবকালে ভোজন প্রেমীদের জন্য থাকবে বৈচিত্র্যময় মুখরোচক ভারতীয় খাবারের নানা সমারোহ।

বৃহস্পতিবার বিকেলে গণমাধ্যম প্রতিনিধিদের সঙ্গে আয়োজিত এক সভায় খানা উৎসবের বিভিন্ন দিক তুলে ধরেন হোটেলস ইন্টারন্যাশনাল লি. (হিল) এর ব্যবস্থাপনা পরিচালক ড. মো. আমিনুর রহমান, এনডিসি এবং প্যান প্যাসিফিক সোনারগাঁ ঢাকার মহাব্যবস্থাপক রবিন এডওয়ার্ডস।

ঢাকায় ভারতীয় হাইকমিশনের ফার্স্ট সেক্রেটারী (হেড অফ চ্যানসেরি এন্ড পলিটিক্যাল) সাধুনি সাহাই ১ অক্টোবর বিকেল ৬:৩০ মিনিটে ক্যাফে বাজার রেস্টুরেন্টে ইন্ডিয়ান ফুড ফেস্টিভ্যালের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। আগামী ৫ পর্যন্ত ফুড ফেস্টিভ্যাল প্রতিদিন সন্ধ্যা ৬:৩০ থেকে রাত ১০:৩০ পর্যন্ত চলবে। সুস্বাদু ভারতীয় খাবারের পাশাপাশি জনপ্রিয় শিল্পীদের পরিবেশনায় অতিথিদের জন্য থাকবে লাইভ মিউজিক।

খাবার মেন্যুতে পাঞ্জাবী চাওয়া মাসালা, ফিশ টিক্কা অমরিত্রা, নাগ পুরি সাজি মাটন, দহি লাসোনি চিকেন, হায়দ্রাবাদী মাটন বিরিয়ানী, চিকেন বাঞ্ছারা কাবাব, গুজরাটি ডাউ মাসালা, আলু মেথি মাসালা, পনির মাখানী, দোসাসহ বিভিন্ন আইটেম অন্তর্ভূক্ত থাকবে। অভিজ্ঞ শেফ জহির খান, জহিরুল ইসলাম এবং গোভিন্দ কারাটি অতিথিদের জন্য এসকল আইটেম তৈরি করবেন। উৎসবের অন্য একটি আকর্ষণ হলো অতিথিদের জন্য আকর্ষণীয় র‌্যাফেল ড্র।

আগ্রহীরা +৮৮০১৭১৩৩৮২৬০৯ নম্বরে কল করে আগেভাগেই ফুড ফেস্টিভ্যালের জন্য তার স্থান বুক করতে পারেন। জনপ্রতি মূল্য নির্ধারণ করা হয়েছে ট্যাক্সসহ ৫,৫০০টাকা। নির্দিষ্ট কার্ডে পেমেন্টের ক্ষেত্রে একটি কিনলে একটি ফ্রি (বোগো) অফারটিও পাওয়া যাবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়