শিরোনাম
◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসকে নিয়ে শিক্ষামন্ত্রীর বক্তব্য দুঃখজনক: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে

প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ০৮:০৩ সকাল
আপডেট : ২৮ সেপ্টেম্বর, ২০২২, ০৮:০৩ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিদ্যুৎস্পৃষ্টে রাজধানীতে কিশোরের মৃৃত্যু

ঢামেক

মোস্তাফিজুর রহমান: রাজধানীর মতিঝিল আরামবাগের একটি মুদি দোকানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. শাকিল (১২) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। মঙ্গলবার(২৭ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

পরে অচেতন অবস্থায় শাকিলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত ১১টার দিকে ঘোষণা করেন।

শাকিল লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার হারিশ্বর গ্রামের মো. ফারুক মিয়ার ছেলে। তিনি মতিঝিলের আরামবাগে চাচার বাসায় থাকতেন।

তার চাচা মাসুদ মিয়া বলেন, মতিঝিলের আরামবাগ এলাকায় আমার একটি মুদি দোকান রয়েছে। আমার ভাতিজা শাকিল আমার দোকানেই থাকতো। আজ ফ্রিজ সরানোর সময় সে বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে অচেতন অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, ময়নাতদন্তের জন্য শাকিলের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানার কর্মকর্তাদের জানানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়