শিরোনাম
◈ ভুটানের রাজার সঙ্গে থিম্পু পৌঁছেছেন তথ্য প্রতিমন্ত্রী ◈ চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ২৯ আগস্ট, ২০২২, ০১:৩২ রাত
আপডেট : ২৯ আগস্ট, ২০২২, ০৫:৫৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীর বেইলি রোডে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০

বেইলি রোডে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ

মারুফ হাসান: রাজধানীর বেইলি রোডে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। পুলিশ দাবি করেছে, মোটরসাইকেলের চাবি দিয়ে একজন আরেকজনকে আঘাত করাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে।

রোববার (২৮ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটেছে বলে জানায় রমনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম।

আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের পরিচয় জানা যায়নি।

জানা যায়, ঢাকা দক্ষিণের (ছাত্রলীগ) সভাপতি এবং সাধারণ সম্পাদক গ্রুপের রমনা ও পল্টন থানার অনুসারীদের মধ্যে এ সংঘর্ষ বাধে। এক পক্ষের দাবি রমনা থানার ছাত্রলীগের নেতাকর্মীরা বেইলি রোডে প্রতিদিন আড্ডা দেন। আজ সেখানে পল্টন ছাত্রলীগের কয়েকজন কর্মী আসেন। এ সময় মোটরসাইকেল রাখাকে কেন্দ্র করে শুরু হয় সংঘাত।

ওসি মনিরুল ইসলাম বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে পুলিশ। আমরা জানতে পেরেছি বেইলি রোডে আড্ডা দেওয়াকে কেন্দ্র করে পল্টন থানা ও রমনা থানা শাখা ছাত্রলীগের কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থলে গিয়ে একজনকে আহত অবস্থায় পাওয়া গেছে। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়