শিরোনাম
◈ ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহতদের ৬ জন একই পরিবারের ◈ গাজীপুরের টঙ্গি বাজারে আলুর গুদামে আগুন ◈ রাজনৈতিক বিশ্লেষক মনোয়ারুল হক মারা গেছেন ◈ ভারতের পররাষ্ট্র সচিব শনিবার ঢাকা আসছেন ◈ দুই এক পশলা বৃষ্টি হলেও তাপদাহ আরো তীব্র হতে পারে  ◈ এথেন্স সম্মেলন: দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনায় সম্মিলিত প্রয়াসের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর ◈ কেএনএফ চাইলে আবারও আলোচনায় বসার সুযোগ দেওয়া হবে: র‌্যাবের ডিজি ◈ ওবায়দুল কাদেরের হৃদয় দুর্বল, তাই বেশি অবান্তর কথা বলেন: রিজভী ◈ মধ্যপ্রাচ্যের পরিস্থিতি বিবেচনায় প্রস্তুতি নেওয়ার নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী ◈ বাংলাদেশ সংকট থেকে ঘুরে দাঁড়াতে শুরু করেছে: অর্থমন্ত্রী

প্রকাশিত : ২৩ আগস্ট, ২০২২, ১১:০৮ রাত
আপডেট : ২৩ আগস্ট, ২০২২, ১১:০৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করলেন মেয়র আতিক

মেয়র আতিকুল ইসলাম

সুজিৎ নন্দী: মেয়র আতিকুল ইসলাম বলেছেন, প্রধানমন্ত্রী আমাকে যে সম্মান দিয়েছেন সেজন্য তার প্রতি কৃতজ্ঞতা জানাই। জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে প্রতিজ্ঞা করছি যতদিন দায়িত্বে থাকবো বঙ্গবন্ধুর আদর্শ লালন করে মানুষের জন্য কাজ করে যাবো। জাতির পিতা সারাজীবন মানুষের জন্য সংগ্রাম করেছেন। 

তিনি বলেন, কখনো নিজেকে নিয়ে ভাবেননি। সবসময় মানুষের কথা ভাবতেন। মানুষের জন্য, দেশের জন্য সারাজীবন সংগ্রাম করেছেন। বঙ্গবন্ধুর আদর্শকে লালন করে দেশের জন্য কাজ করতে হবে। বঙ্গবন্ধুর আদর্শকে শুধু মুখে নয়, বুকে ধারণ করে মানুষের জন্য এবং দেশের জন্য কাজ করতে হবে।

মঙ্গলবার মেয়র ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পুষ্পস্তবক অর্পণ শেষে ডিএনসিসি মেয়র এক মিনিট নিরবতা পালন করেন। এসময় ডিএনসিসি মেয়র ধানমন্ডি ৩২ নম্বরের বঙ্গবন্ধুর স্মৃতি বিজরিত বাড়িটি ঘুরে দেখেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়