শিরোনাম
◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও

প্রকাশিত : ১৮ আগস্ট, ২০২২, ১২:০৫ রাত
আপডেট : ১৮ আগস্ট, ২০২২, ০৫:৫৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীতে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ৭

ফাইল ছবি

মোস্তাফিজুর রহমান: রাজধানীর বনানীতে আওয়ামী লীগের সমর্থিত দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে একজন নিহত। তিন নারীসহ সাত জন আহত হয়েছে। 

নিহতের নাম আলামিন (৩০) তিনি পেশায় মুদি দোকানী। আহতরা হচ্ছেন, আমজাদ (৩৫) মাসুদ আলম(২০)  নুর আলম (৩০) জলি আক্তার (৪০) সুমি বেগম(৩৫) ডালিয়া রেগম (৪০) ও নাসির (৪০)।

প্রতিবেশী উজ্জল হোসেন জানায়,  বুধবার ১৭ আগষ্ট এশার নামাজের সময় প্রতিপক্ষ নুরানী মসজিদের ভিতরে ঢুকে আলামিন কে  শরীরের বিভিন্ন স্হানে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।  বাহিরে বাকিদের কে মারধর ও ছুরিকাহত করেন। গুরুত্বর আহত অবস্হায় আলামিনকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরিক্ষা নিরিক্ষার পর রাত পৌনে দশটায় মৃত ঘোষনা করেন। 

সত্যতা নিশ্চিত করে ঢামেক হাসপাতাল  পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া । তিনি জানান মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। 

উক্ত বিষয়টি সংশ্লিষ্ট থানাকে  অবহিত করা হয়েছে। মৃত আলামিনের বাড়ি কুমিল্লার মুরাদনগর উপজেলায়। তার বাবার নাম মৃত মুসলিম উদ্দিন। বর্তমানে ১৯ নং ওয়ার্ড বনানী ঢাকা থাকতেন

  • সর্বশেষ
  • জনপ্রিয়