শিরোনাম
◈ বিশৃঙ্খলার পথ এড়াতে শিশুদের মধ্যে খেলাধুলার আগ্রহ সৃষ্টি করতে হবে: প্রধানমন্ত্রী ◈ তাপপ্রবাহের কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা ◈ সোনার দাম কমেছে ভরিতে ৮৪০ টাকা ◈ ঈদযাত্রায় ৪১৯ দুর্ঘটনায় নিহত ৪৩৮: যাত্রী কল্যাণ সমিতি ◈ অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধে বিটিআরসিতে তালিকা পাঠানো হচ্ছে: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ◈ পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু ◈ জলাবদ্ধতা নিরসনে ৭ কোটি ডলার ঋণ দেবে এডিবি ◈ ক্ষমতা দখল করে আওয়ামী শাসকগোষ্ঠী আরও হিংস্র হয়ে উঠেছে: মির্জা ফখরুল ◈ বেনজীর আহমেদের চ্যালেঞ্জ: কেউ দুর্নীতি প্রমাণ করতে পারলে তাকে সব সম্পত্তি দিয়ে দেবো (ভিডিও) ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৩ ডিগ্রি, হিট স্ট্রোকে একজনের মৃত্যু

প্রকাশিত : ১৪ আগস্ট, ২০২২, ০১:৪০ দুপুর
আপডেট : ১৪ আগস্ট, ২০২২, ০৩:২৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভিক্ষুক বেশে মসজিদের সামনে নারী, সুযোগ বুঝে শিশু নিয়ে চম্পট

শিশু নিয়ে চম্পট

ইমরান শেখ: রাজধানীর মহাখালী সাততলা বস্তিতে বাবার সঙ্গে নামাজ পড়তে গিয়ে মসজিদের সামনে থেকে নিখোঁজ শিশু ইব্রাহিমের (৩) খোঁজ মেলেনি তিন দিনেও। গত বৃহস্পতিবার সন্ধ্যায় নিখোঁজ হয় শিশু ইব্রাহিম। এ ঘটনার পর সিসিটিভির ফুটেজ দেখে অভিযুক্তকে চিহ্নিত করা গেলেও এখনো তাকে প্রেপ্তার করতে পারেনি পুলিশ। 

শিশু ইব্রাহিমের বাবা জানান, অনেক খোঁজাখুজিঁর পর মসজিদের সিসিটিভি ক্যামেরার ছবিতে দেখা যায় শিশুটিকে নিয়ে এক নারী তড়িঘড়ি করে দৌড়ে যাচ্ছেন। এলাকাবাসীর দাবি, বেশ কিছুদিন ধরে মসজিদের সামনেই ভিক্ষা করতেন ওই নারী। শিশুটি নিখোঁজ হওয়ার কিছুদিন আগে ওই নারীকে শিশুটির দাদার বাড়ির সামনে ঘোরাফেরা করতে দেখা গেছে। 

শিশুটির মা বলেন, আমাদের বাসার কাছ পর্যন্ত এসে ওই নারী আমার শ্বশুরকে জিজ্ঞাসা করে একজন পুরুষের নাম। যার নাম আওয়াল। পরে দুই দিনের মাথায় আওয়ালের বাসা দেখিয়ে দেয় আমার শ্বশুর এবং সেখানে যেতে বলে।

বনানী থানার উপপরিদর্শক আ. হক আব্বাছি বলেন, অভিযুক্ত নারীকে গ্রেপ্তার এবং শিশুটিকে উদ্ধারের চেষ্টা চলছে। সম্পাদনা: মাজহারুল ইসলাম

  • সর্বশেষ
  • জনপ্রিয়