শিরোনাম
◈ বাংলাদেশ ব্রাজিল থেকে ইথানল নিতে পারে, যা তেলের চেয়ে অনেক সস্তা: রাষ্ট্রদূত ◈ যুক্তরাষ্ট্র সরে এলে বিশ্বরাজনীতিতে নেতৃত্ব দেবে কে: বাইডেন ◈ মিয়ানমার সেনাসহ ২৮৮ জনকে ফেরত পাঠালো বিজিবি ◈ উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির ৬৪ নেতাকে কারণ দর্শানোর নোটিশ ◈ বর্ধিত ভাড়ায় ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু ◈ বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ◈ আরও তিন মামলায় জামিন পেলেন মামুনুল হক ◈ সাজেকে ট্রাক খাদে পড়ে নিহতের সংখ্যা বেড়ে ৯ ◈ তাপপ্রবাহে উচ্চ স্বাস্থ্য ঝুঁকিতে শিশুরা,  বাড়তি সতর্কতার পরামর্শ ইউনিসেফের ◈ মন্ত্রী ও এমপিদের নিকটাত্মীয়রা প্রার্থিতা প্রত্যাহার না করলে সময়মতো ব্যবস্থা নেওয়া হবে: ওবায়দুল কাদের 

প্রকাশিত : ০৮ আগস্ট, ২০২২, ০৩:৫৯ দুপুর
আপডেট : ০৮ আগস্ট, ২০২২, ০৩:৫৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মগবাজারে ট্রেনের ধাক্কায় শিশুর মৃত্যু

ট্রেনে ধাক্কা

মোস্তাফিজুর রহমান: রাজধানীর মগবাজার ওয়্যারলেস গেট এলাকায় ট্রেনের ধাক্কায় মোঃ শামীম নামে আট বছরের এক শিশুর মৃত্যু। সোমবার দুপুর সাড়ে বারোটায় এদুর্ঘটনাটি ঘটে।

হাসপাতালে নিয়ে আসা মৃত শিশুটির চাচা মফিজুল ইসলাম ও খালা মরিয়ম বেগম জানান, তার বাবা রুবেল দিনমজুর মা তাসলিমা বেগম বাসা বাড়িতে গৃহকর্মীর কাজ করে।

মগবাজার রেললাইনের পাশেই বস্তিতে পরিবারের সাথে থাকতো। দুপুরে খেলাধুলা করতে করতে রেললাইনে কমলাপুর থেকে ছেড়ে আসা ট্রেনের ধাক্কায় মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে গুরুতর আহত হয়।

এরপর তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় কমিউনিটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে সেখান থেকে দুপুর দেড়টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগের নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, শিশুটির মৃতদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট রেলওয়ে থানায় অবগত করা হয়েছে।

ময়মনসিংহ জেলার ধোবাউড়া উপজেলার শালকোনা গ্রামের দিনমজুর মোঃ রুবেল হোসেনের ছেলে শামীম। দুই ভাইয়ের মধ্যে সেছিল বড়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়