শিরোনাম

প্রকাশিত : ০৮ আগস্ট, ২০২২, ০১:০৩ রাত
আপডেট : ০৮ আগস্ট, ২০২২, ১১:১৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীতে পুলিশের গাড়ি ভাঙচুরের মামলায় জামায়াতের ৬ কর্মী গ্রেপ্তার

গ্রেপ্তার

নিউজ ডেস্ক: রাজধানীর শ্যামলী এলাকায় পুলিশের গাড়ি ভাঙচুরের ঘটনায় জামায়াত-শিবিরের নেতা–কর্মীদের বিরুদ্ধে মামলা হয়েছে। জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে ঝটিকা মিছিল থেকে গাড়ি ভাঙচুর করা হয়েছিল। মামলায় এক থেকে দেড় শ জনকে আসামি করা হয়। তাঁদের মধ্যে রোববার ওই মামলায় ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে গ্রেপ্তাকৃতদের নাম–পরিচয় জানাতে পারেনি পুলিশ। প্রথম আলো

পুলিশ জানিয়েছে, গাড়ি ভাঙচুর ও নাশকতার ঘটনায় দায়ের করা মামলায় ঢাকা মহানগর উত্তর জামায়াতের সাধারণ সম্পাদক মুহাম্মদ রেজাউল করিমসহ ১৫ জনের নাম উল্লেখ করা হয়। অন্যরা সবাই শেরেবাংলা নগর থানা জামায়াতের নেতা–কর্মী।

শনিবার দুপুরে রাজধানীর শ্যামলী এলাকায় ঝটিকা মিছিল বের করেন জামায়াতের নেতা–কর্মীরা। মিছিল থেকে পুলিশের একটি গাড়ি ঘিরে ধরে ভাঙচুর করা হয়। এ ঘটনায় শনিবার মধ্যরাতে পুলিশ বাদী হয়ে এ মামলা করে।

শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া বলেন, ‘সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করে আমরা নিশ্চিত হয়েছি জামায়াত-শিবিরের ঝটিকা মিছিল থেকে এ নাশকতা চালানো হয়েছে। ১৬ জন হামলাকারীকে শনাক্ত করে মামলায় তাঁদের নাম উল্লেখ করা হয়েছে।’ মামলার ছয় আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়