শিরোনাম

প্রকাশিত : ২৭ মে, ২০২২, ০৭:৪০ বিকাল
আপডেট : ২৭ মে, ২০২২, ০৭:৪০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শেরপুরে ভ্রাম্যমাণ লাইব্রেরি কর্ণার উদ্বোধন

লাইব্রেরি কর্ণার

তপু সরকার : [২] সাংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয়ের আওতাধিন দেশব্যাপী ভ্রাম্যমান লাইব্রেরি প্রকল্পের শেরপুর ইউনিট এ শেরপুরের লেখকদের বই দিয়ে শেরপুর কর্ণার উদ্বোধন করা হয়েছে। 

[৩] শুক্রবার সকালে জেলা শহরের গরুহাটিস্থ মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে ভ্রাম্যমান লাইব্রেরীর গাড়ীতে শেরপুর গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদের লেখকদের প্রাথমিকভাবে শিশুতোষ, কবিতা,  ছড়া, গল্প,  ভ্রমণ কাহিনী,  মুক্তিযুদ্ধ বিষয়ক ২১ টি বই দিয়ে এ কর্ণার উদ্বোধন করা হয়। 

[৪] এসময় ভ্রাম্যমাণ লাইব্রেরি ভারপ্রাপ্ত কর্মকর্তা ও কবি শাহীনূর শিমুল এর কাছে বইগুলো প্রদানের সময় উপস্থিত ছিলেন গাঙচিল শেরপুর জেলার সভাপতি সাংবাদিক ও কবি রফিক মজিদ, সাধারণ সম্পাদক কবি জাহাঙ্গীর আলম, সহ সভাপতি কবি রাবিউল ইসলাম, সাংবাদিক আবুল হাশিম, সদর উপজেলা গাঙচিলের আহ্বায়ক কবি এমএইচ মুকুল, সাংবাদিক কাজি মাসুম প্রমূখ।

[৫] স্মার্ট ফোনের যুগে শিশু-কিশোরদেরকে অনলাইনের পাশাপাশি কাগজের বইয়ের প্রতি আগ্রহ বাড়াতে এবং শেরপুরের লেখকদের বইয়ের সাথে পরিচিতি ও পাঠ বৃদ্ধির জন্য দীর্ঘদিন থেকে কাজ করে যাচ্ছে শেরপুর গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদ। ইতিপূর্বে শহরের বিভিন্ন স্থান ও সংগঠনে বুক কর্ণারে বই প্রদান করা হয়েছে। এরই অংশ হিসেবে আজ শুক্রবার ভ্রাম্যমান লাইব্রেরী শেরপুর ইউনিটে শেরপুর কর্ণারে বই প্রদান করা হলো। 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়