শিরোনাম

প্রকাশিত : ২৬ মে, ২০২২, ০১:০৯ দুপুর
আপডেট : ২৬ মে, ২০২২, ০৩:৪৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের বিক্ষোভ

ছাত্রদলের বিক্ষোভ

ডেস্ক রিপোর্ট:  ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকায় বিক্ষোভ মিছিল বের করেছে ছাত্রদল সংগঠনের নেতাকর্মীরা। এসময় তাদের হাতে লাঠিসোটা দেখা যায়। মুখে ছিল ‘ছাত্রদলের অ্যাকশন ডাইরেক্ট অ্যাকশন স্লোগান’।

ছাত্রদলের বিক্ষোভ

বৃহস্পতিবার (২৬ মে) দুপুর পৌনে ১২টার দিকে এই মিছিল বের করে। একদিন পর আজ আবারও মিছিল বের করলো ছাত্রদল। 

হাইকোর্টের সামনে থেকে ছাত্রদল নেতাকর্মীর এবং কার্জন হলের সামনে থাকা ছাত্রলীগ কর্মীরা মিছিল নিয়ে জড়ো হলে তাদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এ সময় উভয়পক্ষের নেতাকর্মীদের ইট-পাটকেল নিক্ষেপ ও ধাওয়া পাল্টা-ধাওয়া করতে দেখা যায়। 

গত মঙ্গলবার (২৩ মে) ছাত্রলীগ ও ছাত্রদলের মধ্যে সংঘর্ষের ঘটনার জের ধরে ছাত্রদলের ডাকা বিক্ষোভ কর্মসূচি ঘিরে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে উত্তেজনা বিরাজ করছিল। আজ সকাল থেকেই ছাত্রদলকে প্রতিহত করার জন্য লাঠিসোটা হাতে পুরো ক্যাম্পাসে মহড়া দিতে দেখা গেছে বিভিন্ন হল শাখা ছাত্রলীগের নেতাকর্মীদের। 

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে হত্যার হুমকি দেওয়া হয়েছে অভিযোগ তুলে সম্প্রতি রাজপথে আন্দোলন করছে ছাত্রদল। এ নিয়ে গত মঙ্গলবার (২৪ মে) ছাত্রদল মিছিল নিয়ে ঢাবি ক্যাম্পাসে ঢুকতে চাইলে তাদের বাধা দেয় ছাত্রলীগ। তখন উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এতে ছাত্রদলের বেশ কিছু নেতকার্মী আহত হন। সূত্র: জাগোনিউজ, দেশ রূপান্তর

  • সর্বশেষ