শিরোনাম

প্রকাশিত : ২৬ মে, ২০২২, ১১:৩৬ দুপুর
আপডেট : ২৬ মে, ২০২২, ১১:৫২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গোপালগঞ্জে শ্রেষ্ঠ রোভার হলেন বশেমুরবিপ্রবির শিক্ষক-শিক্ষার্থী

শ্রেষ্ঠ রোভার বশেমুরবিপ্রবির শিক্ষক-শিক্ষার্থী

মাইনউদ্দিন পরান: জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ উপলক্ষে আয়োজিত প্রতিযোগিতায় গোপালগঞ্জ জেলার শ্রেষ্ঠ রোভার শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. মজনুর রশিদ এবং শ্রেষ্ঠ রোভার হিসেবে নির্বাচিত হয়েছেন একই বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী সাকিব হোসেন হৃদয়।

[৩] গোপালগঞ্জের জেলা শিক্ষা অফিসার এবং জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২ এর গোপালগঞ্জ জেলা কমিটির সদস্য সচিব মুহাম্মদ সিদ্দিকুল ইসলাম সাক্ষরিত এক চিঠির মাধ্যমে গতকাল (২৪ মে,২০২২) এ তথ্য জানানো হয়।

[৪] এ বিষয়ে নিজের অনুভূতি প্রকাশ করে সাকিব হোসেন হৃদয় বলেন, ‘বিষয়টি সত্যিই অনেক আনন্দের। কিন্তু এই আনন্দের পিছনের গল্পটা খুব একটা মসৃণ ছিল না। অনেক ধৈর্য্য, একাগ্রতার ফসল আজকের এই অর্জন। এ অর্জন শুধু আমার নয়, আমার শ্রদ্ধেয় বাবা-মা সহ সম্মানিত শিক্ষকমণ্ডলীর যারা আমাকে প্রতিটি ক্ষেত্রে অনুপ্রেরণা জুগিয়েছেন তাদেরও৷ আমি তাদের প্রতি কৃতজ্ঞ।’

[৫] এ বিষয়ে সমাজবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. মজনুর রশিদ বলেন, ‘বিষয়টি আমার জন্য অবশ্যই আনন্দের। আমার লক্ষ্য থাকবে সেবার মোটো নিয়ে বশেমুরবিপ্রবি রোভার গ্রুপ ও গোপালগঞ্জ জেলা রোভার গ্রুপকে সামনে এগিয়ে নিয়ে যাওয়া এবং গোপালগঞ্জ জেলাকে শতভাগ রোভারিং জেলা হিসেবে গড়ে তোলা।’

[৬] প্রসঙ্গত, ইতোপূর্বে সাকিব হোসেন হৃদয় ২০২১-২২ এ ঢাকা বিভাগের শ্রেষ্ঠ রোভার এবং মো: মজনুর রশিদ ২০১৯-২০ এ ঢাকা বিভাগের শ্রেষ্ঠ রোভার সম্পাদক নির্বাচিত হয়েছিলেন। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়