শিরোনাম
◈ সেপ্টেম্বরের আগে বিদ্যুৎ সংকট কাটছে না, সকলকে সাশ্রয়ী হতে হবে ◈ মানিকগঞ্জে গরুবোঝাই ট্রলারডুবি ◈ ঈদের দিন রাত ১০টার মধ্যে বর্জ্য অপসারণ করা হবে: স্থানীয় সরকারমন্ত্রী ◈ নড়াইলে অধ্যক্ষ লাঞ্ছিতের ঘটনায় অভিযুক্ত শিক্ষার্থীর ছাত্রত্ব বাতিল ◈ যৌক্তিক কারণ দেখালে মোটরসাইকেলে বাধা দেবে না পুলিশ ◈ পি কে হালদারসহ ১৪ জনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ১৬ আগস্ট ◈ ১৭ বছর পর এই প্রথম ঈদে ছবি মুক্তি পাচ্ছে না শাকিব খানের ◈ যুদ্ধ ও নিষেধাজ্ঞায় সারাবিশ্বের মানুষ ক্ষতিগ্রস্ত হচ্ছে, পণ্য আমদানি খরচ বাড়ছে: প্রধানমন্ত্রী ◈ শুক্রবারে ইয়াওমুল আরাফা, হবে না জুম্মার জামাত ◈ আব্বাস নাকভিসহ ভারতের দুই মন্ত্রীর পদত্যাগ: মুসলিমশূন্য বিজেপি

প্রকাশিত : ২৫ মে, ২০২২, ১২:৩৪ রাত
আপডেট : ২৫ মে, ২০২২, ১২:২৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ছাত্রলীগের হামলার প্রতিবাদে জবি ছাত্রদলের মশাল মিছিল

ছবি: নিজস্ব প্রতিবেদক

জবি প্রতিনিধি: [২] ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের ওপর ছাত্রলীগের সশস্ত্র হামলা ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলকে অবাঞ্ছিত ঘোষণা করার প্রতিবাদে মশাল মিছিল করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল। মঙ্গলবার (২৪ মে)   রাত ৮টার দিকে মিছিলটি ভিক্টোরিয়া পার্ক থেকে শুরু হয়ে রায়সাহেব বাজার মোড়ে গিয়ে শেষ হয়।

[৩] এসময় বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক সহ-সভাপতি মহিউদ্দিন ইকবাল, সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল মোমেন মিয়া, সানোয়ার হোসেন মিঠু, সাইফুল ইসলাম, ছাত্রদল নেতা এস এম কিবরিয়া, রাকিবুল ইসলাম পলাশ, শামসুল আরেফিন, সাইফ সবুজ, জাহিদুর রহমান জামাল, সজীব সাজু, জাহিদুল ইসলাম, সাজাদ হোসেন পলাশ, ওলিউর রহমান মোজ্জামেল হক ডেনি, তারিকুল ইসলামসহ আরো অনেকে।

[৪] মিছিল পরবর্তী সমাবেশে জবি ছাত্রদল নেতা আরেফিন বলেন, এরকম মধ্যযুগীয় আচরণ ছাত্রলীগকে ছাড়তে হবে। কোনোভাবেই ছাত্রসমাজ এবং দেশের মানুষ এমন বর্বর আচরণ সহ্য করবে না। সংগ্রামী সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ এবং সাইফ মাহমুদ জুয়েল কথা দিয়েছিলেন ছাত্রদল নেতাকর্মীর হামলা হলে পাশে থাকবেন, প্রতিরোধ গড়ে তুলবেন। তারা কথা রেখেছেন। জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদলও কর্মী হিসেবে পাশে থাকার অঙ্গীকার করে এবং পাশে থাকবে।

[৫] তিনি আরো বলেন, ছাত্রদলকে অবাঞ্ছিত ঘোষণা করার কোনো অধিকার ছাত্রলীগের নেই। আমরা এমন ঔদ্ধত্য আচরণ সহ্য করব না। আমরা সাধারণ শিক্ষার্থীদের যেকোনো যৌক্তিক দাবিতে মাঠে থাকব। রক্ত দিয়ে হলেও অধিকার প্রতিষ্ঠা করব।

  • সর্বশেষ