শিরোনাম
◈ আতর-টুপির বাজারে ধস, হতাশ ব্যবসায়ীরা ◈ ঈদযাত্রায় বেনাপোলে মানুষের ঢল ◈ বিদ্যুৎ সাশ্রয়ে আলোকসজ্জায় নিষেধাজ্ঞা ◈ ৫ দিনে রেমিটেন্স এলো ৫ হাজার কোটি টাকা ◈ জ্বালানি তেলের দাম বাড়ানোর ইঙ্গিত দিলেন বিদ্যুৎপ্রতিমন্ত্রী ◈ বঙ্গবন্ধু কূটনৈতিক উৎকর্ষ পদক পেলেন লায়লা হোসেন ও ইতো নাওকি ◈ রোহিঙ্গা প্রত্যাবাসনে আরো সক্রিয় হতে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর ◈ লজ্জা থাকলে বিএনপি লোডশেডিং নিয়ে বলতো না: ওবায়দুল কাদের ◈ কুষ্টিয়া নিখোঁজের ৫ দিন পর  আমাদের নতুন সময়ের সাংবাদিক রুবেলের মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা ◈ দলীয় প্রধানের পদ থেকে বরিস জনসনের পদত্যাগ, প্রধানমন্ত্রীত্বও ছাড়বেন

প্রকাশিত : ২৪ মে, ২০২২, ১২:২১ রাত
আপডেট : ১২ জুন, ২০২২, ১২:৪২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাবি ছাত্রদলের উপর ছাত্রলীগের হামলা

ছবি: নিজস্ব প্রতিনিধি

মঈন উদ্দীন: [২] রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের দুজন নেতাকর্মী অতর্কিত হামলার শিকার হয়েছেন। সোমবার বিকাল সাড়ে পাঁচটায় এই হামলার ঘটনাটি ঘটে। বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ এই হামলার সাথে জড়িত বলে প্রাথমিকভাবে জানা যায়।

[৩] হামলার বিষয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্র দলের সভাপতি সুলতান আহমেদ রাহির বলেন, আজ সারাদেশে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ছিল। ছাত্রদলের রাবি শাখার যুগ্ম আহ্বায়ক এম এ তাহেরর পরীক্ষা ছিল আজ। পরীক্ষা শেষে কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে দিয়ে আসতে ধরলে ছাত্রলীগের কিছু নেতাকর্মী তাকে উদ্দেশ্য করে বলে তোরা ক্যাম্পাসে কেন। এবং পরক্ষণেই ১৬ থেকে ১৮ জন ছাত্রলীগের ছেলেরা তার উপর হামলা করে এবং রক্তাক্ত করে। এসময় তাহেরের সাথে থাকা ছাত্রদলের আহ্বায়ক কমিটির সদস্য জাকির রেদোয়ানকেও তারা এলোপাথাড়ি মারধর করে। তারা দুজনেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) চিকিৎসাধীন রয়েছেন।

[৪] কারা হামলা চালায় জানতে চাইলে তিনি জানান, বিশ্ববিদ্যালয়ের শহীদ সোহরাওয়ার্দী হলের ছাত্রলীগের সহ সভাপতি শাকিল আহমেদ এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ছাত্রলীগের সভাপতি রুহুল আমিনের নেতৃত্বে ১৬-১৮ জন এ হামলা চালায়।

[৫] এবিষয়ে ছাত্রলীগের সভাপতি গোলাম কিররিয়া বলেন, আমরা আমাদের নেতাকর্মীদের জানিয়ে দিয়েছি ক্যাম্পাসে যেখানেই ছাত্রদল-ছাত্রশিবির দেখা যাবে সেখানেই গণধোলাই দিতে হবে। তারা যদি ক্যাম্পসের পরিবেশে বিশৃঙ্খলা করতে চায় আমরা তাদের প্রতিহত করবো।

  • সর্বশেষ