শিরোনাম
◈ প্রাইভেটকারের ওপর গার্ডার: ক্রেনের চালক ও ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা ◈ গার্ডার চাপায় নিহতদের ময়নাতদন্ত হবে সোহরাওয়ার্দীর মর্গে ◈ উত্তরায় দুর্ঘটনা: শিশু জাকারিয়া জীবিত ছিল আধাঘণ্টা ◈ পুলিশের উদ্দেশ্যই ছিল ছাত্রলীগের ছেলেদের মারবে: এমপি শম্ভু ◈ রাজধানীতে ক্রেন থেকে রড পড়ে ৫ পথচারী আহত ◈ চকবাজার ও উত্তরার ঘটনায় শোক জানিয়ে তদন্তের দাবি ফখরুলের ◈ মানবাধিকারকর্মীদের কথা শুনলেন জাতিসংঘের মিশেল ব্যাচেলেট ◈ উত্তরায় ক্রেন দুর্ঘটনা: বেঁচে রইলেন শুধু নবদম্পতি ◈ খায়রুনকে লাথি মেরে সেই রাতে বাইরে যান স্বামী ◈ উত্তরায় প্রাইভেট কারের উপর ফ্লাইওভারের গার্ডার, নিহত ৫ (ভিডিও)

প্রকাশিত : ০৫ আগস্ট, ২০২২, ০৬:৫৬ বিকাল
আপডেট : ০৫ আগস্ট, ২০২২, ০৬:৫৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জবি ফিল্ম ক্লাবের সভাপতি তানভীর, সম্পাদক নেহেরু

জবি ফিল্ম ক্লাবের সভাপতি তানভীর, সম্পাদক নেহেরু

অপূর্ব চৌধুরী : জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ফিল্ম ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে ফিল্ম অ্যান্ড টেলিভিশন বিভাগের শিক্ষার্থী তানভীর আহমেদকে সভাপতি ও নেহেরু রঞ্জন সরকারকে সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব দেয়া হয়।

 বৃহস্পতিবার ফিল্ম ক্লাবের উপদেষ্টা অধ্যাপক জুনায়েদ আহমেদ হালিম, অধ্যাপক সামির আহমেদ ও সদ্য সাবেক সভাপতি মো. ওয়ারেস কুরুনী ও সাধারণ সম্পাদক শারমিন সুলতানা রানী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি অনুমোদন দেয়া হয়৷

নবগঠিত কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন মৈত্রী বাড়ৈ, আবিদুল ইসলাম অমিত ও জুবাইরিয়া বিনতি। যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে আছেন আফিফা আক্তার, ইমাদ আলভী ফারাবী ও রোদশী ইসলাম।

 সাংগঠনিক সম্পাদক হিসেবে সাদমান শিহির, অর্থ সম্পাদক আরাফাত ওয়াহিদ, সাংস্কৃতিক সম্পাদক  জায়েদ বিন আশরাফ, সহ-সাংস্কৃতিক সম্পাদক তন্ময় অঞ্জান সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক শারমিন ইসলাম প্রিয়া ও দপ্তর সম্পাদক হিসেবে শাহ সাকিব সোবহান রয়েছেন।

এছাড়াও জনসংযোগ সম্পাদক হিসেবে আদনান মাহমুদ সৈকত, অনুষ্ঠান ও কর্মশালা বিষয়ক সম্পাদক সাদিয়া অরিন, পাঠচক্র ও গবেষণা বিষয়ক সম্পাদক আর. এস.  সৈকত, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. সোলাইমান খান এবং কার্যনির্বাহী সদস্য হিসেবে আছেন শুভ্র সাকীফ, মিহিমা আফরোজ ও লিপি মারমা। 

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ফিল্ম ক্লাবের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটিকে স্বাগত জানিয়ে ফিল্ম অ্যান্ড টেলিভিশন বিভাগের চেয়ারপার্সন ও ক্লাবের উপদেষ্টা অধ্যাপক জুনায়েদ আহমদ হালিম বলেন, স্বাধীনতা পরবর্তী সময়ে বাংলাদেশে চলচ্চিত্র সংসদ আন্দোলনই মূলত স্বাধীন ধারার চলচ্চিত্রের বিকাশে ভূমিকা রেখেছে। আশা করি যারা সাংগঠনিক দায়িত্ব পেয়েছে তারা অবশ্যই সততা, নিষ্ঠা ও স্বতঃস্ফূর্ততার সাথে কাজ করবে। যাতে বিশ্ববিদ্যালয়ে সকলের মাঝে চলচ্চিত্র সচেতনতা বৃদ্ধি পায়।

  • সর্বশেষ