শিরোনাম
◈ প্রাইভেটকারের ওপর গার্ডার: ক্রেনের চালক ও ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা ◈ গার্ডার চাপায় নিহতদের ময়নাতদন্ত হবে সোহরাওয়ার্দীর মর্গে ◈ উত্তরায় দুর্ঘটনা: শিশু জাকারিয়া জীবিত ছিল আধাঘণ্টা ◈ পুলিশের উদ্দেশ্যই ছিল ছাত্রলীগের ছেলেদের মারবে: এমপি শম্ভু ◈ রাজধানীতে ক্রেন থেকে রড পড়ে ৫ পথচারী আহত ◈ চকবাজার ও উত্তরার ঘটনায় শোক জানিয়ে তদন্তের দাবি ফখরুলের ◈ মানবাধিকারকর্মীদের কথা শুনলেন জাতিসংঘের মিশেল ব্যাচেলেট ◈ উত্তরায় ক্রেন দুর্ঘটনা: বেঁচে রইলেন শুধু নবদম্পতি ◈ খায়রুনকে লাথি মেরে সেই রাতে বাইরে যান স্বামী ◈ উত্তরায় প্রাইভেট কারের উপর ফ্লাইওভারের গার্ডার, নিহত ৫ (ভিডিও)

প্রকাশিত : ০৩ আগস্ট, ২০২২, ১০:১১ রাত
আপডেট : ০৩ আগস্ট, ২০২২, ১০:১১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এনআইডি অপারেশনের নতুন পরিচালক ইউনুচ আলী 

ইউনুচ আলী 

এম এম লিংকন: নির্বাচন কমিশন সচিবালয়ের এনআইডি অপারেশন বিভাগের পরিচালক হিসাবে ১ লা আগস্ট ২০২২ যোগদান করেছেন ইউনুচ আলী। এরআগে তিনি খুলনার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছেন। বুধবার আমাদের নতুন সময়কে তিনি বিষয়টি নিশ্চিত করেন। 

ইউনুচ আলী বলেন, গুরুত্বপূণ্য এই দায়িত্ব নিষ্ঠার সঙ্গে পালন করতে চাই। নির্বাচন কমিশনের আইন অনুযায়ী নাগরিকদের নতুন এনআইডি বা সংশোধনী এনআইডি কার্ডের সেবা সহজে পাওয়ার জন্য কাজ করে যাব। 
ইউনুচ আলী ২৫ মার্চ ২০১৮ সাল থেকে ৩১ জুলাই ২০২২ পর্যন্ত আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা (খুলনা) হিসেবে সফলভাবে দায়িত্ব পালন করেন। 

উল্লেখ্য,এরআগে এনআইডি অপারেশন বিভাগের পরিচালক হিসাবে দায়িত্বে ছিলেন শাহেদুন্নবী চৌদুরী। শাহেদুন্নবী চৌধুরীকে ১ লা আগস্ট থেকে দায়িত্ব দেওয়া হয়েছে নির্বাচন শাখার যুগ্নসচিব হিসেবে।  

  • সর্বশেষ