শিরোনাম
◈ প্রাইভেটকারের ওপর গার্ডার: ক্রেনের চালক ও ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা ◈ গার্ডার চাপায় নিহতদের ময়নাতদন্ত হবে সোহরাওয়ার্দীর মর্গে ◈ উত্তরায় দুর্ঘটনা: শিশু জাকারিয়া জীবিত ছিল আধাঘণ্টা ◈ পুলিশের উদ্দেশ্যই ছিল ছাত্রলীগের ছেলেদের মারবে: এমপি শম্ভু ◈ রাজধানীতে ক্রেন থেকে রড পড়ে ৫ পথচারী আহত ◈ চকবাজার ও উত্তরার ঘটনায় শোক জানিয়ে তদন্তের দাবি ফখরুলের ◈ মানবাধিকারকর্মীদের কথা শুনলেন জাতিসংঘের মিশেল ব্যাচেলেট ◈ উত্তরায় ক্রেন দুর্ঘটনা: বেঁচে রইলেন শুধু নবদম্পতি ◈ খায়রুনকে লাথি মেরে সেই রাতে বাইরে যান স্বামী ◈ উত্তরায় প্রাইভেট কারের উপর ফ্লাইওভারের গার্ডার, নিহত ৫ (ভিডিও)

প্রকাশিত : ০১ আগস্ট, ২০২২, ০৩:৫৩ রাত
আপডেট : ০২ আগস্ট, ২০২২, ১১:৫৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভোটারের অপেক্ষায় ঘুমিয়ে পড়লেন পোলিং অফিসার

শৈলকুপা উপনির্বাচন

নিউজ ডেস্ক: ঝিনাইদহের শৈলকুপা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে কোনো উত্তাপ ছিল না। সকাল থেকে ভোটকেন্দ্রগুলো ফাঁকা পড়ে ছিল। দুপুরের দিকে কিছুটা ভোটার সংখ্যা বৃদ্ধি পায়। এদিকে সকালের দিকে অনেক ভোটকেন্দ্রে ঘুমিয়ে ঘুমিয়ে সময় পার করেন নির্বাচন সংশ্লিষ্টরা।

শৈলকুপা উপজেলার কবিরপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দেখা যায়, পোলিং অফিসার শামীমা নাসরিন গভীর ঘুমে আচ্ছন্ন। তিনি শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী হিসেবে কর্মরত। গণমাধ্যমকর্মীদের রুমে প্রবেশের শব্দ পেয়ে তিনি জেগে উঠেন এবং চোখ মুছতে মুছতে বলেন, ভোটার নেই, ঘুম চলে আসছে। এই বুথে দুই ঘণ্টায় মাত্র একটা ভোট পড়েছে। মানবজমিন

কেন্দ্রের প্রিজাইডিং অফিসার শাহিনুর ইসলাম বলেন, এই কেন্দ্রে ৩ হাজার ৪১০ জন ভোটার রয়েছে। সকাল ১০টা পর্যন্ত ৫০টি ভোট পড়েছে।

কেন্দ্রের আনসার সদস্য নাজিম উদ্দিন বলেন, কেন্দ্রে একদমই ভোটার উপস্থিতি নেই। বসে বসে সময় কাটছে। বারইপাড়া কেন্দ্রে ৫০ মিনিটে ২০ জন ভোটার ভোট দিয়েছেন। এই কেন্দ্রে মোট ভোটার ২ হাজার ৬৭১ জন। বারইপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ফুরকান আলী জানান, সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হলেও কোনো ভোটার আসেনি। দুপুরের দিকে লোকজন আসতে থাকে।

তথ্য নিয়ে জানা গেছে, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শিকদার মোশাররফ হোসেন সোনা নৌকার প্রার্থীকে পরাজিত করে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। ২০২০ সালের ৪ঠা নভেম্বর তিনি মারা যান। ২০২১ সালের ২৮শে ফেব্রুয়ারি মাসে উপনির্বাচনে বিদ্রোহী প্রার্থীর স্ত্রী শিকদার শেফালি বেগমকে নৌকা প্রতীক দেন দলের হাইকমান্ড। ২০২২ সালের ১৬ই মে শিকদার শেফালি বেগম মারা গেলে পদটি আবারো শূন্য হয়। উপনির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক পান জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হাকিম। তার প্রতিদ্বন্দ্বী হিসেবে মাঠে ছিলেন বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীক নিয়ে আরিফ রেজা মন্নু ও মোটরসাইকেল প্রতীক নিয়ে জনৈক আনিচুর রহমান।

  • সর্বশেষ