শিরোনাম
◈ সুইস ব্যাংকের টাকার বিষয়ে তথ্য চেয়েছিল বিএফআইইউ, হাইকোর্টে প্রতিবেদন ◈ সরকারের বিদায়ঘণ্টা বাজছে: ভিপি নুর ◈ ডিএসসিসির ১০ চাকার ময়লার গাড়ি চুরি ◈ মধ্যরাতে ধরা প্রেমিক যুগল, শিকলে বেঁধে নির্যাতন ◈ জাতিসংঘের মানবাধিকার বিষয়ক হাইকমিশনার আজ ঢাকায় আসছেন  ◈ সালমান রুশদিকে ছুরিকাঘাত: হামলাকারীর বিরুদ্ধে হত্যাচেষ্টার অভিযোগ  ◈ বঙ্গবন্ধু মহান স্বপ্নদ্রষ্টা রাষ্ট্রনায়ক, বলেছেন বিশ্বনেতারা  ◈ পাবনায় ট্রাক চাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত ◈ খুঁটির সঙ্গে বেঁধে মাথায় পচা ডিম ভেঙে বন্ধুর জন্মদিন পালন, ৬ কিশোর আটক ◈ বুয়েটে ছাত্রলীগের সাবেক নেতাদের সভা, শিক্ষার্থীদের বিক্ষোভ (ভিডিও)

প্রকাশিত : ০২ জুলাই, ২০২২, ০৭:০৬ বিকাল
আপডেট : ০২ জুলাই, ২০২২, ০৭:০৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

করোনা মুক্ত হলেন ইসি রাশেদা সুলতানা

রাশেদা সুলতানা

এম এম লিংকন: ৯ দিন নিজ বাসায় আইসোলেশনে থেকে করোনামুক্ত হয়েছেন নির্বাচন কমিশনার (ইসি) বেগম রাশেদা সুলতানা। শুক্রবার  রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের করোনামুক্ত হওয়ার খবর দেন তিনি। 

নিজের ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, আমরা কেউ কখনও নেগেটিভ  রেজাল্টে খুশী হইনা। অথচ, আজ আমি ও আমার পরিবারের  সবাই  নেগেটিভ রেজাল্টে খুশীতো বটেই স্বস্থিও পেয়েছি। আসলে সব নেগেটিভ ফল খারাপ বার্তা দেয়না আনন্দের বার্তাও দেয়, যেমন কোভিড নেগেটিভ হওয়া। আল্লাহর অশেষ রহমত  এবং আপনাদের দোয়ায় কোভিড নেগেটিভ হলাম। বন্ধুগন, আপনারা ভাল থাকেন সুস্থ থাকেন। শুভকামনা নিরন্তর।

উল্লেখ্য, গত ২৩ জুন পদ্মা সেতু উদ্ভোধন অনুষ্ঠানে যাওয়ার জন্য নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা করোনার নমুনা পরীক্ষা করতে দিলে তার রেজাল্ট পজেটিভ আসে। এই বিষয়ে তিনি জানিয়েছিলেন, আমার করোনা পজিটিভ হয়েছে বৃহস্পতিবার (২৩ জুন)। যার ফলে পদ্মা সেতু উদ্বোধনীতে প্রধানমন্ত্রীর সুধী সমাবেশে যোগ দিতে পারিনি। বৃহস্পতিবার থেকে বাসায় আইসোলেশনে আছি এবং বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছি।

করোনা পজিটিভ হলেও আমি সুস্থ আছি। করোনার লক্ষণগুলো আমার মধ্যে নেই। জ্বর বা ঠাণ্ডা অথবা কাশি কোনোকিছুই নেই তখন জানান তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়