শিরোনাম

প্রকাশিত : ২২ জুন, ২০২২, ১০:১৪ রাত
আপডেট : ২৩ জুন, ২০২২, ১১:৫২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সুমী-জায়েদ খান-ওমর সানি ইস্যু

হিটের বন্যায় সেই থাপ্পড় কাণ্ড

জায়েদ খান-মৌসুমী-ওমর সানি

ইমরুল শাহেদ: সাম্প্রতিক সময়ে মৌসুমী-জায়েদ খান-ওমর সানির আলোচিত থাপ্পড় কাণ্ডকে কেন্দ্র করে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘আমাদেরসময়.কম’-এ ইতিপূর্বে ধারাবাহিকভাবে প্রকাশিত হওয়া এ সংক্রান্ত ২৭টি প্রতিবেদনই পাঠকদের মধ্যে ব্যাপকভাবে সাড়া (হিট) ফেলেছে। 

বিশ্বব্যাপী ওয়েবসাইট ভিজিটর মনিটরিং টুলস বা ট্রাফিক ট্র্যাকিং সিস্টেম ‘গুগল অ্যানালিটিক্স’ থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী এই প্রতিবেদনগুলোর প্রায় প্রত্যেকটিই সর্বাধিক হিটের তালিকার শীর্ষে অবস্থান করছিল, যা এখনো অব্যাহত আছে।

উল্লেখ্য চলতি মাসের ১০ তারিখে রাজধানীর একটি কনভেনশন সেন্টারে বাংলা চলচ্চিত্রের খলনায়ক ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে জায়েদ খানকে থাপ্পড় মেরেছিলেন ওমর সানি, যা পরবর্তীতে অস্বীকার করেছিলেন জায়েদ খান। তিনি বলেছেন এমন কোনো ঘটনাই ঘটেনি। যাহোক, জায়েদ খানকে ওমর সানির থাপ্পড়, জায়েদ খানের অস্বীকার, পিস্তল দেখানো, শিল্পী সমিতিতে ওমর সানির লিখিত অভিযোগ, মৌসুমী ও ওমর সানির অডিও-ভিডিও বার্তায় মৌসুমীর জায়েদ খানের পক্ষ নেওয়া, এই নিয়ে ওমর সানির জবাব, এ ব্যাপারে তাদের পুত্র ফারদিনের দৃশ্যপটে আসা এবং সানির হয়ে কথা বলা ইত্যাদি পাঠকরা ব্যাপকভাবে পড়েছেন। 

এসবকে কেন্দ্র করে আলোচনায় সামনে চলে আসে সানি-মৌসুমীর সংসারে ঝড় উঠার বিষয়টি। পরে ওমর সানি বলেন সব ঝড় থেমে গেছে। সব কিছু ঠিক হয়ে গেছে। তবে আপাতদৃষ্টিতে মৌসুমী ও ওমর সানির মধ্যে জায়েদ খানকে কেন্দ্র করে যে সমস্যা সৃষ্টি হয়েছিল, তা থেমে গেছে, তা কিন্তু নয়। 

ওমর সানি বলেছেন, তিনি শিল্পী সমিতিতে যে অভিযোগ করেছেন তা বহাল থাকবে। শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন বিষয়টি আমলে নিয়েছেন। আগামী ২৩ জুন সমিতির বৈঠক রয়েছে। সে বৈঠকে ওমর সানির অভিযোগ নিয়ে আলোচনা হবে। ওমর সানি শিল্পী সমিতি থেকে জায়েদ খানের সদস্যপদ বাতিল চেয়েছেন। এখানে জায়েদ খানের পিস্তল দেখানোর বিষয়টি ওমর সানি গুরুত্ব দিয়ে সামনে এনেছেন। বুঝা যাচ্ছে না শেষ পর্যন্ত কি হয়। সম্পাদনা: মোশাররফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়