শিরোনাম

প্রকাশিত : ১৮ জুন, ২০২২, ০৩:৪৮ দুপুর
আপডেট : ১৯ জুন, ২০২২, ১১:৪৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

‘কষ্ট আমি নিলাম, সুখ তোমাকে দিলাম’

সানি-মৌসুমী

ইমরুল শাহেদ: মৌসুমী, জায়েদ খান ও ওমর সানিকে নিয়ে গত সপ্তাহে চলচ্চিত্রশিল্প ছিল মুখরিত। চিত্রকর্মীদের মুখে মুখে ঘুরেছে জায়েদ খানকে ওমর সানির থাপ্পড়, জায়েদ খানের ঘটনা অস্বীকার করা, পিস্তল দেখানো, শিল্পী সমিতিতে লিখিত অভিযোগ, অডিও-ভিডিও বার্তা। এসবকে কেন্দ্র করে আলোচনায় সামনে চলে আসে সানি-মৌসুমীর সংসারে ঝড় উঠার বিষয়টি। পরে ওমর সানি বলেন সব ঝড় থেমে গেছে। সব কিছু ঠিক হয়ে গেছে। 

বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে ফেসবুকে ওমর সানি একটি ছবি শেয়ার করেন। সেখানে দেখা যায়, এক টেবিলে বসেই খাবার খাচ্ছেন সানি-মৌসুমী। সঙ্গে আছেন তাদের ছেলে ফারদিনসহ পরিবারের অন্য সদস্যরা। ছবির ক্যাপশনে নায়ক লেখেন, ‘সবাই ভালো থাকবেন, দোয়া করবেন আমাদের জন্য।’ তবে সা¤প্রতিক ঘটনাগুলো মৌসুমীর মনকে খুব বেশি আঘাত করেছে। তাই হয়ত স্বাভাবিক হতে, তিনি নিজের সঙ্গে যুদ্ধ করে চলেছেন। তেমন ইঙ্গিত পাওয়া গেল অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেখে।

শুক্রবার রাতে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন মৌসুমী। যেখানে তাকে এলো চুলে দেখা গেছে। ছবির ক্যাপশনে মৌসুমী লেখেন, ‘বৃষ্টিতে ভিজে গেলাম, বৃষ্টিও বলে লিলি ফ্লাওয়ারস তোমার জন্য। ভিজে ভিজে কিছু কথা মনে হলো, কোনো একসময় বলব যদি বেঁচে থাকি ইনশাআল্লাহ। খুব চেষ্টা করছি শক্ত থাকতে, অভিমানী মন বড় দুর্বল। নিজের দুর্বলতা অন্য কারো ওপর চাপিয়ে কেউ ভালো থাকতে পারে না। কষ্ট আমি নিলাম, সুখ তোমাকে দিলাম।’

মৌসুমী বরাবরই ধরা-ছোঁয়ার বাইরে থাকতে পছন্দ করেন। পর্দার বাইরে তাকে পাওয়া দুষ্কর। মোবাইল ফোন কিংবা সোশ্যাল মিডিয়াতেও তেমন সরব নন অভিনেত্রী। তাই তাকে ঘিরে সানি-জায়েদের বিবাদের সময়ও গণমাধ্যমকর্মীরা তার বক্তব্য নিতে পারেননি। পরে মৌসুমী নিজেই আড়ালে থেকে একটি অডিও বিবৃতি সবার উদ্দেশ্যে দেন। সেখানে নিজের অবস্থান পরিষ্কার করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়