শিরোনাম

প্রকাশিত : ১৮ জুন, ২০২২, ১১:১৪ দুপুর
আপডেট : ১৮ জুন, ২০২২, ০৪:০১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অল্পতে বাঁচলো ওমর সানী-মৌসুমীর ২৭ বছরের সংসার

ওমর সানী-মৌসুমী

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার জনপ্রিয় তারকা দম্পতি ওমর সানী-মৌসুমী। তাদের সুখের সংসার জায়েদ খান ভাঙতে চাইছেন বলে এরইমধ্যে চলচ্চিত্র শিল্পী সমিতিতে অভিযোগ করেছেন ওমর সানী। সানী-মৌসুমীর সম্পর্কের মধ্যে যে ফারাক তৈরি হয়েছে তা সামন আসে ডিপজলের ছেলের বিয়েতে। সেখানে মৌসুমীকে ডিস্টার্ব করার অভিযোগ তুলে জায়েদ খানকে চড় মারেন ওমর সানী। প্রতিক্রিয়ায় জায়েদ তাকে পিস্তল ধরে গুলি করার হুমকি দিয়েছেন বলেও অভিযোগ ওঠে। তবে মৌসুমী পক্ষ নিয়েছেন জায়েদের। জায়েদ খানকে ভালো ছেলে এবং স্বামীকে সানী ‘ভাই’ বলে সম্বোধন করে গণমাধ্যমে বার্তা পাঠান মৌসুমী। হতে থাকে জলঘোলা। 

অন্যদিকে পিস্তল ধরার বিষয়টি নিয়ে সমিতিতেও অভিযোগ করেন ওমর সানী। জানান, জায়েদ তার সুখের সংসার ভাঙার চেষ্টা করছে। তবে তার সুখের সংসার যে আর ভাঙছে না তা বোঝা গেলো বৃহস্পতিবার (১৬ জুন) ওমর সানীর একটি ফেসবুক পোস্টের মাধ্যমে।

মাঝরাতে ওমর সানীর ফেসবুকে পোস্ট করা একটি ছবিতে দেখা যায়, মৌসুমী এবং সানী একসাথে পরিবারের সাথে খাবার টেবিলে বসে খাচ্ছেন। টেবিলে দেখা যায় ছেলে ফারদিনসহ পরিবারের অন্যান্য সদস্যদেরও। ক্যাপশনে সানী লিখেছেন, সবাই ভালো থাকবেন, দোয়া করবেন আমাদের জন্য। আর ছবির নিচে সানী এবং মৌসুমীর ভক্তদের নানান সব মন্তব্য। প্রায় সবই এই যুগলের প্রতি শুভকামনা জানিয়ে, তাদের অভিনন্দিত করে।
 
প্রসঙ্গত, গত ১০ জুন অভিনেতা ডিপজলের ছেলের বিয়েতে জায়েদ খানের বিরুদ্ধে পিস্তল ঠেকিয়ে গুলি করার হুমকির অভিযোগ তোলেন ওমর সানী। এ নিয়ে ওমর সানি শিল্পী সমিতিতে অভিযোগও করেন। গুলি করার হুমকিসহ স্ত্রী মৌসুমীকে হয়রানিরও অভিযোগ করেন তিনি। যদিও অভিযোগের বিষয়টি অস্বীকার করেন জায়েদ।, বলেন এটা মিথ্যা খবর। সূত্র: যমুনা টিভি

  • সর্বশেষ
  • জনপ্রিয়