শিরোনাম
◈ সিরিজ বোমা হামলার ১৭ বছর পূর্তিতে সারা দেশে আওয়ামী লীগ বিক্ষোভ করবে ◈ ১৭ বছরেও সিরিজ বোমা হামলার বিচার শেষ হয়নি ◈ কর্তৃপক্ষের আশ্বাস পেয়ে আন্দোলন প্রত্যাহার করলেন খুবি শিক্ষার্থীরা ◈ নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ১২ সদস্যের ট্রাস্টি বোর্ড পুনর্গঠন ◈ কুয়াকাটায় অনির্দিষ্টকালের জন্য হোটেল-রেস্তোরাঁ বন্ধ ঘোষণা ◈ ছাত্রদের মারধর করায় ট্রেন অবরোধ, দুই সহকারী চেকার সাসপেন্ড ◈ দেশের মানুষ এখন অনেক শান্তিতে আছে : সমাজকল্যাণমন্ত্রী ◈ বঙ্গবন্ধুর জন্ম না হলে আমরা স্বাধীনতা পেতাম না: রণজিৎ কুমার রায় এমপি ◈ উত্তরায় গার্ডার পড়ে নিহত ৪ জনের দাফন জামালপুরে সম্পন্ন ◈ দিরাইয়ে বসতঘর থেকে যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার

প্রকাশিত : ২৬ মে, ২০২২, ০৩:৩৩ দুপুর
আপডেট : ২৬ মে, ২০২২, ০৩:৪৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কাশ্মিরে ঘরে ঢুকে টিকটক অভিনেত্রীকে গুলি করে হত্যা

জেরিন আহমেদ : [২] ভারত-শাসিত কাশ্মিরে লস্কর জঙ্গিদের হামলায় প্রাণ হারালেন অভিনেত্রী-গায়িকা আমরিন ভাট (৩৫)। এ ঘটনায় আমরিনের ১০ বছর বয়সী ভাতিজা গুরুতর আহত হয়েছে। বুধবার রাতে এ ঘটনাটি ঘটেছে। ডয়েচভেলে

[৩] পুলিশ জানিয়েছে, লস্কর-ই-তইবার সদস্যরা একাজ করেছে। ২৪ ঘণ্টায় এনিয়ে দুইজনকে হত্যা করা হলো। 

[৪] সংবাদ সংস্থা পিটিআই জানায়, ওইদিন রাতে তিন সশস্ত্র জঙ্গি আমরিনের বাড়িতে ঢুকে এলোপাতাড়ি গুলি করে। এ সময় আমরিনের ঘাড়ে গুলি লাগে। গুলিবিদ্ধ হয় ঘটনাস্থলে উপস্থিত থাকা তার ভাতিজাও। পরে রাতেই দুজনকে আহতাবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠানো হয়। সেখানে আমরিনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

[৫] সোশ্যাল মিডিয়ায় রীতিমতো জনপ্রিয় ছিলেন আমরিন। তার টিকটক ভিডিও খুবই জনপ্রিয় ছিল। টেলিভিশনে অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় নিজের গানের ভিডিও আপলোড করতেন তিনি। কেন তাকে হত্যা করা হলো, তা এখনও কাশ্মীর পুলিশের কাছে স্পষ্ট নয়। এ ঘটনায় শোক প্রকাশ করেছেন জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাহসহ উপত্যকার বহু রাজনৈতিক নেতা।

[৬] মাইক্রো ব্লগিং সাইট টুইটারে দেওয়া এক পোস্টে প্রাক্তন মুখ্যমন্ত্রী বলেন, আমরিন ভাটের ওপর জঙ্গি হামলার ঘটনায় আমি গভীরভাবে মর্মাহত। দুঃখজনকভাবে আমরিন হামলায় প্রাণ হারায় এবং তার ভাতিজা আহত হয়। নিরপরাধ নারী ও শিশুদের ওপর এভাবে হামলার কোনও যৌক্তিকতা থাকতে পারে না।

  • সর্বশেষ