শিরোনাম
◈ লঞ্চের ভাড়া পুনর্নির্ধারণে বৈঠক আজ ◈ জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে জাতীয় পার্টির দুইদিনের কর্মসূচি ◈ সদরঘাটে দুই লঞ্চের চাপায় পড়ে ট্রলারযাত্রী নিহত ◈ বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ ◈ রাজধানীর শাহবাগে আন্দোলনকারীদের ওপর পুলিশের হামলা, আহত ২০ (ভিডিও) ◈ রাজধানীতে পুলিশের গাড়ি ভাঙচুরের মামলায় জামায়াতের ৬ কর্মী গ্রেপ্তার ◈ হজে গিয়ে ভিক্ষা: অবশেষে জামিন পেলেন মতিয়ার ◈ মাঝিপাড়া হিন্দুপল্লীতে অগ্নিসংযোগের ঘটনায় ৫১ আসামি কারাগারে ◈ পরিবারের ৪ জনই ভুয়া চিকিৎসক, করেন জটিল রোগের চিকিৎসা ◈ চলন্ত বাসে ডাকাতি-ধর্ষণ, মূল পরিকল্পনাকারীসহ গ্রেপ্তার ১০

প্রকাশিত : ২৬ মে, ২০২২, ০৪:০৬ সকাল
আপডেট : ০৪ জুন, ২০২২, ১০:১৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পল্লবীর পর এবার মডেল বিদিশার রহস্যজনক মৃত্যু

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক: পল্লবী দে’র পর আরও এক মডেলের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। নাগেরবাজারের রামগড় কলোনির বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে ভারতীয় মডেল বিদিশা দে মজুমদারের মরদেহ। ২১ বছর বয়সী মডেল বিদিশা আত্মহত্যা করেছেন, নাকি তার মৃত্যুর পেছনে অন্য কোনো কারণ রয়েছে, তা তদন্ত করে দেখছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, বুধবার (২৫ মে) গলায় ওড়না দিয়ে ফাঁস দেওয়া অবস্থায় উদ্ধার হয়েছে বিদিশার মরদেহ। ঘরের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। মরদেহের পাশে মিলেছে একটি সুইসাইড নোটও।

পল্লবীর অস্বাভাবিক মৃত্যুর পর ফেসবুকে তা নিয়ে মন্তব্য করেছিলেন বিদিশা। বুধবার তার রহস্যময় মৃত্যুর পর আলোচনায় উঠে এসেছে মডেলের সেই ফেসবুক পোস্ট।

ওই ফেসবুক পোস্টে বিদিশা লিখেছিলেন, ‘মানে কী এ সব’। ফেসবুকে পল্লবীর ছবিও শেয়ার করেছিলেন বিদিশা। সেখানে তিনি এ-ও লিখেছিলেন, ‘মেনে নিতে পারলাম না’।

সেই ঘটনার ১০ দিনের মধ্যেই নাগেরবাজারের ফ্ল্যাট থেকে বিদিশার ঝুলন্ত মরদেহ উদ্ধার হলো। ইতোমধ্যেই মরদেহটি ময়নাতদন্তের জন্য সাগর দত্ত মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। এ ঘটনায় অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

গত ১৫ মে গড়ফার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল অভিনেত্রী পল্লবী দে’র ঝুলন্ত মরদেহ। সেই ঘটনার ধোঁয়াশা কাটতে না কাটতেই আরও রহস্যজনক মৃত্যু।

  • সর্বশেষ