শিরোনাম

প্রকাশিত : ২৫ মে, ২০২২, ০২:০২ দুপুর
আপডেট : ২৫ মে, ২০২২, ০৪:৪৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আমি বেঁচে আছি : হানিফ সংকেত

হানিফ সংকেত

ওয়ালি উল্লাহ: [২] মঙ্গলবার (২৪ মে) সামাকিজ যোগাযোগ মাধ্যম ফেসবুকে হঠাৎ ছড়িয়ে পড়ে উপস্থাপক হানিফ সংকেত আর নেই। এরপর হানিফ সংকেত বলেন, প্লিজ, এগুলো করবেন না। এসব ঘটনা একজন মানুষ ও তার পরিবারকে দারুণভাবে আহত করে, বিব্রত করে। আমি বেঁচে আছি। ভালো আছি। কোনো দুর্ঘটনা ঘটেনি আমার সঙ্গে।

[৩] তিনি আরো বলেন, আমি ইতোমধ্যে আইনি পদক্ষেপ নিয়েছি। পুলিশের সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ করা হয়েছে। বেশ কিছু ইউনিট কাজ করছে গুজব প্রচারকারীদের ধরার জন্য।

[৪] তিনি আরো বলেন, আমি পুলিশের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলেছি। যারা গুজবটি ছড়িয়েছেন তাদের শনাক্ত করে যেন শাস্তি দেয়া হয়। দুদিন পরপর দেশের নানা অঙ্গনের মানুষকে নিয়ে এসব মিথ্যে খবর ছড়ানো হয়। এটা খুবই দুঃখজনক।

[৫] ১৯৫৮ সালের ২৩ অক্টোবর বরিশালে জন্মগ্রহণ করেন হানিফ সংকেত। প্রয়াত ফজলে লোহানীর ‘যদি কিছু মনে না করেন’ ম্যাগাজিন অনুষ্ঠান দিয়ে তিনি খ্যাতি লাভ করেন। এরপর তিনি দেশের ইতিহাসে সর্বাধিক জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’ নিয়ে হাজির হন। এখনো তিনি স্যাটেলাইট চ্যানেলের রাজত্বেও ‘ইত্যাদি’ নিয়ে ম্যাগাজিন অনুষ্ঠানের উপস্থাপক হিসেবে রাজত্ব করে চলেছেন। তার পরিচালিত ও উপস্থাপিত অনুষ্ঠান ইত্যাদিতে তিনি সামাজিক অসঙ্গতি, দুর্নীতিবিরোধী কার্যক্রম তুলে ধরেন।
সূত্র: জাগো নিউজ 

  • সর্বশেষ
  • জনপ্রিয়