শিরোনাম

প্রকাশিত : ২৫ মে, ২০২২, ০১:১৯ দুপুর
আপডেট : ২৫ মে, ২০২২, ০৮:০৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হানিফ সংকেতের মৃত্যুর গুজব

হানিফ সংকেত

মাজহারুল ইসলাম: [২] বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব জনপ্রিয় টিভি ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির নির্মাতা ও উপস্থাপক হানিফ সংকেত বলেছেন, আমি মরিনি, সুস্থ আছি, বেঁচে আছি’। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে মুঠোফোনে মৃত্যুর গুজব প্রসঙ্গে গণমাধ্যমকে এভাবেই নিজের ক্ষোভ প্রকাশ করলেন তিনি। বিডি প্রতিদিন

[৩] মঙ্গলবার (২৪ মে) মধ্যরাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে বরেণ্য ব্যক্তিত্ব হানিফ সংকেতের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। এমনকি ফেসবুকে এমনটিও লেখা হয়েছে যে, সড়ক দুর্ঘটনায় হানিফ সংকেত মারা গেছেন। এতে অনেকটা ক্ষোভ প্রকাশ করে হানিফ সংকেত আরও বলেন, এটি খুবই  দুঃখজনক, এই ঘটনার নিন্দা জানানোর ভাষা আমার জানা নেই। 

[৪] হানিফ সংকেত বলেন, একটি চক্র অবৈধভাবে নানা ফায়দা হাসিলের অপচেষ্টায় দীর্ঘদিন ধরে এই অপকর্ম চালিয়ে আসছে। এর আগে এ ধরনের চক্র নায়ক রাজ রাজ্জাক, আলমগীর, শাবানা, শাবনূর, এটিএম শামসুজ্জামানসহ অনেকের সম্পর্কে এমন গুজব চাউর করে তাদের পরিবারকে বিব্রতকর অবস্থায় ফেলেছে। চক্রটি নিজেদের পেজ ও তথাকথিত সাইটে ভিউ বাড়ানোর জন্যও এই অপকর্ম করে থাকে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দায়িত্ব হচ্ছে সাইবার ক্রাইম আইনের আওতায় এদের চিহ্নিত করে কঠোর শাস্তির ব্যবস্থা করা।

  • সর্বশেষ