শিরোনাম

প্রকাশিত : ২৪ মে, ২০২২, ১২:৫২ রাত
আপডেট : ২৪ মে, ২০২২, ১২:৫২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দীপিকার এই টি-শার্টের দামে ঢাকায় কেনা যাবে ফ্ল্যাট!

দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক: শিরোনাম পড়ে যাঁদের অবিশ্বাস্য মনে হচ্ছে, তাঁদের নিশ্চিত করা হচ্ছে ঘটনা সত্য। এশিয়ার অন্যতম সেরা আবেদনময়ী অভিনেত্রী দীপিকা পাড়ুকোন যে দামের টি-শার্ট আর পায়জামা পরেছেন, সেই দাম দিয়ে খুব সহজেই একটি অ্যাপার্টমেন্ট কিনতে পারবেন আপনি।

বলিউডভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবল জানাচ্ছে, সম্প্রতি দীপিকা পাড়ুকোনকে ফ্রান্সের বিলাসবহুল ফ্যাশন হাউস লুই ভুইতোঁর সবুজ পলকা ডট পোশাকে দেখা গিয়েছে। আপনি যদি খুব ধনী হন, তাহলে পোশাকটি দেখে ৫০ হাজার রুপি খরচ করতে মনে চাইতে পারে। কিন্তু দীপিকার সেই টি-শার্ট আর পায়জামার দাম শুনলে নিশ্চিত আপনার চোখ কপালে উঠবে।

১৮৫৪ সালে প্রতিষ্ঠিত লুই ভুইতোঁ কোম্পানি। দীপিকা এখন কান চলচ্চিত্র উৎসবের জন্য ফ্রান্সে রয়েছেন।

লুই ভুইতোঁর ওয়েবসাইট। ছবি : সংগৃহীত

সংবাদমাধ্যমটি জানাচ্ছে, পোশাকটির ব্র্যান্ডের অফিশিয়াল ওয়েবসাইট অনুযায়ী দীপিকার টি-শার্টের দাম ৯০ হাজার ইউরো, যা বাংলাদেশি মুদ্রায় ৮৪ লাখ টাকার বেশি। এই টাকায় আপনি ঢাকার অভিজাত এলাকায় কিনতে পারবেন ফ্ল্যাট।

অন্যদিকে দীপিকা যে পায়জামা পরছেন, সেটির দাম ছয় হাজার ৮০০ ইউরো, যা বাংলাদেশি মুদ্রায় ছয় লাখ ৩৮ হাজার টাকার বেশি। এ অর্থ দিয়ে ঢাকার বাজারে কেনা যাবে ছয়টি লেটেস্ট মডেলের আইফোন।

এবার কাজের প্রসঙ্গে আসা যাক, দীপিকাকে আগামীতে দেখা যাবে সায়েন্স ফিকশন থ্রিলার ‘প্রজেক্ট কে’ সিনেমায়; তাঁর বিপরীতে আছেন বাহুবলি তারকা প্রভাস। এ ছাড়া আগামী বছরের শুরুতে ‘পাঠান’ সিনেমা মুক্তি পাবে তাঁর। এতে তাঁর নায়ক শাহরুখ খান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়