শিরোনাম

প্রকাশিত : ২৩ মে, ২০২২, ০১:১৬ দুপুর
আপডেট : ২৩ মে, ২০২২, ০১:১৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্যাংকক যাচ্ছেন চিত্রনায়িকা বিপাশা কবির

ইমরুল শাহেদ: ২৩ মে ছিল তার জন্মদিন। এই দিনটির উদযাপনকে উপলক্ষ্য করে বিপাশার এই ব্যাংকক যাওয়া। তিনি এ রিপোর্টারকে জানান, সেখানে তিনি ৩-৪ জুন পর্যন্ত থাকবেন। ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন এবং জানাচ্ছেন। ঢাকার চলচ্চিত্রের আইটেম গার্ল হিসেবে তার আলাদা একটা জনপ্রিয়তা আছে দর্শক মহলে। পরে তিনি নায়িকা হিসেবেও নিজেকে সফলভাবে তুলে ধরতে সক্ষম হন। বিপাশা কবির ইতোমধ্যে বেশ কিছু ছবির কাজ শেষ করেছেন। এসব ছবির কিছু এ বছর সিনেমা হলে মুক্তি পাবে। শাপলা মিডিয়ার ছবিগুলো সিনেবাজ অ্যাপস বা ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে। 

বিপাশা কবিরের জন্ম ঢাকা জেলায়। তার বাবা একজন ব্যবসায়ী ও মা গৃহিণী। দুই ভাই- বোনের মধ্যে বড় তিনি। বিপাশা কবিরের বেড়ে উঠাটাও ঢাকাতেই। ২০০৯ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় ১৪তম স্থান অধিকার করে শোবিজ অঙ্গনে আসেন তিনি। সেই সময় থেকেই মডেলিং ও অভিনয়ে যুক্ত হন। অভিনয় করেছেন একাধিক নাটকেও। শাহিন সুমন পরিচালিত ‘ভালোবাসার রং’ ছবিতে আইটেম গান দিয়ে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন তিনি। এরপরে প্রায় ৬০ টির বেশি ছবির আইটেম গানে অভিনয় করেছেন বিপাশা। 

২০১৫ সালে মুক্তি পাওয়া ‘গুণ্ডামি’ ছবিতে অভিনয় করে প্রথমবারের মতো নায়িকা হিসেবে দর্শকের সামনে হাজির হন তিনি। এ ছবিতে তার নায়ক ছিলেন শাহরিয়াজ। এরপর ‘ক্রাইম রোড’, ও ‘খাস জমিন’ ছবিতেও নায়িকা হিসেবে দেখা যায় বিপাশাকে। ‘খাস জমিন’ ছবিতে বিপাশার নায়ক ছিলেন হালের জনপ্রিয় নায়ক সাইমন সাদিক। সৈকত নাসির পরিচালিত ‘পাষান ‘ ছবিতে তিনি অভিনয় করেছেন। বিপাশা কবির সিনেমার পাশাপাশি ওয়েব সিরিজ এবং বিগ বাজেটের মিউজিক ভিডিওতে মাঝে মাঝে কাজ করেন।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়