শিরোনাম

প্রকাশিত : ২৩ মে, ২০২২, ০৪:১৭ সকাল
আপডেট : ২৩ মে, ২০২২, ১১:২৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সানি লিওনের সঙ্গে আমার কোনো মিল নেই

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক: শিশুশিল্পী হিসেবে যতটা জনপ্রিয় ছিলেন, নায়িকা হওয়ার পর ততটাই যেন সমালোচনার শিকার হচ্ছেন প্রার্থনা ফারদিন দীঘি। ছোটবেলায় সিনেমায় অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পর্যন্ত পেয়েছিলেন। গোটা দেশে তার চমৎকার পরিচিতি তৈরি হয়েছিল।

কিন্তু ‘তুমি আছো তুমি নেই’ সিনেমার মাধ্যমে নায়িকা হিসেবে আত্মপ্রকাশের পর থেকে কেবল নিন্দাই সহ্য করতে হচ্ছে দীঘিকে। বিশেষ করে টিকটক ভিডিও বানানো ও সোশ্যাল মিডিয়ায় নানারকম ছবি দেয়ার কারণে তার সমালোচনা করেন নেটিজেনরা।

কিছুদিন আগে বাংলাদেশে এসেছিলেন বলিউড অভিনেত্রী সানি লিওন। একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দেন তিনি। সেখানে উপস্থিত ছিলেন দীঘিও। ওই সময় সানির সঙ্গে আলাপ হয় তার। ছবিও তোলেন তার সঙ্গে।

ওই সাক্ষাৎ প্রসঙ্গে পরে গণমাধ্যমকে দীঘি বলেছিলেন, ‘সানি খুবই ভালো, লক্ষ্মী’। দীঘির মন্তব্যটি ভাইরাল হয়েছিল। সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে ব্যাপক হাসাহাসি হয়। এমনকি কেউ কেউ তো দীঘিকে সানি লিওনের সঙ্গেও তুলনা করে বসেন!

এ বিষয়ে দীঘি কী মনে করেন? সানি লিওনের সঙ্গে কি তার মিল আছে? একটি টিভি চ্যানেলের সাক্ষাৎকারে এমন প্রশ্ন করা হয় দীঘিকে। জবাবে তিনি বলেন, ‘আমি তো আমার সঙ্গে সানি লিওনের কোনো মিল পাই না। কারণ দুইটা ভিন্ন দেশের মানুষ আমরা। বয়সের ব্যবধানও তো অনেক। আমার পরিচয় একদমই আলাদা। আমি দীঘি, বড় হয়েও দীঘি, আবার শিশুশিল্পী হিসেবেও দীঘি, ভবিষ্যতেও তাই থাকব।’

প্রসঙ্গত, গত বছর নায়িকা হিসেবে অভিষেক হয়েছে দীঘির। এ পর্যন্ত নায়িকা চরিত্রে তার অভিনীত দুটি সিনেমা মুক্তি পেয়েছে। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘মুজিব: দ্য মেকিং অব আ ন্যাশন’। এখানে তিনি বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ছোটবেলার ভূমিকায় অভিনয় করেছেন। এছাড়া আরেকটি সিনেমার কাজ চলমান রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়