শিরোনাম

প্রকাশিত : ১৯ মে, ২০২২, ০১:২৬ দুপুর
আপডেট : ১৯ মে, ২০২২, ০১:২৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ট্রেইলার দেখে বর্ষার সঙ্গে নিজেই সেলফি তোলেন ঐশ্বরিয়া 

ট্রেইলার দেখে বর্ষার সঙ্গে নিজেই সেলফি তোলেন ঐশ্বরিয়া 

ইমরুল শাহেদ: [২] তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা বর্তমানে কান চলচ্চিত্র উৎসবে রয়েছেন। তারা সঙ্গে নিয়ে গেছেন বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত ‘দিন: দ্যা ডে’ ছবির ট্রেলার। 

[৩] রেড-কার্পেট মাড়িয়েই এই উৎসবে যোগ দিয়েছেন তারা। তবে চলচ্চিত্র উৎসব শুধু প্রতিযোগিতার নয়। এসব উৎসবগুলো বিশ্ব চলচ্চিত্রের বাজারে  প্রবেশের দুয়ার হিসেবেও গণ্য হয়। 

[৪] ফ্রান্সের একটি রেস্তোরাঁয় তাদের দেখা হয়েছিল মুম্বাই তারকা ঐশ্বরিয়া রায় ও অভিষেক বচ্চনের সঙ্গে। এ ব্যাপারে গণমাধ্যমকে অনন্ত বলেন, ‘একই রেস্তোরাঁয় আমরা বসেছিলাম, আড্ডা মারছিলাম। তখন জানতে চেয়েছিল, তোমরা কোথা থেকে এসেছ? বললাম, বাংলাদেশ থেকে। তখন ওরা জানতে চাইল, কানে কোনও কারণে এসেছি কি না। তখন বলেছি, আমরাও বাংলাদেশের চলচ্চিত্র তারকা।’

[৫] তিনি আরো বলেন, ‘এরপর তারা জানতে চাইল, তোমরা কী ধরনের সিনেমা নির্মাণ করো। তারপর আমাদের সিনেমার ক্লিপস দেখতে চাইল। ইরানি সিনেমার (দিন : দ্য ডে) ট্রেইলার দেখালাম অভিষেক-ঐশ্বরিয়াকে। বলল, এটাকে বাংলাদেশি সিনেমা মনে হচ্ছে না, আমেরিকান সিনেমার মতো, বলিউড সিনেমার মতোই। বলেছি, ধন্যবাদ তোমার মন্তব্যের জন্য।’ এরপর ঐশ্বরিয়া রাই বচ্চন নিজে থেকেই সেলফি তুলেছেন বর্ষার সঙ্গে। 
 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়