শিরোনাম
◈ বিদ্যুৎ সাশ্রয়ে আলোকসজ্জায় নিষেধাজ্ঞা ◈ ৫ দিনে রেমিটেন্স এলো ৫ হাজার কোটি টাকা ◈ জ্বালানি তেলের দাম বাড়ানোর ইঙ্গিত দিলেন বিদ্যুৎপ্রতিমন্ত্রী ◈ বঙ্গবন্ধু কূটনৈতিক উৎকর্ষ পদক পেলেন লায়লা হোসেন ও ইতো নাওকি ◈ রোহিঙ্গা প্রত্যাবাসনে আরো সক্রিয় হতে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর ◈ লজ্জা থাকলে বিএনপি লোডশেডিং নিয়ে বলতো না: ওবায়দুল কাদের ◈ কুষ্টিয়া নিখোঁজের ৫ দিন পর  আমাদের নতুন সময়ের সাংবাদিক রুবেলের মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা ◈ দলীয় প্রধানের পদ থেকে বরিস জনসনের পদত্যাগ, প্রধানমন্ত্রীত্বও ছাড়বেন ◈ সেপ্টেম্বরের আগে বিদ্যুৎ সংকট কাটছে না, সকলকে সাশ্রয়ী হতে হবে ◈ ২৭টি গরু নিয়ে ডুবল ট্রলার, ৬ গরুর মৃত্যু

প্রকাশিত : ১৮ মে, ২০২২, ০৪:০০ সকাল
আপডেট : ১৮ মে, ২০২২, ০৪:০০ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সরকারি নজরদারিতে অমিতাভ বচ্চন!

অমিতাভ বচ্চন/ফাইল ছবি

বিনোদন ডেস্ক: না এ কোনো বলিউডের গুঞ্জন নয়। বরং অমিতাভ বচ্চন খোদ দিলেন এমন এক অবাক করা তথ্য। অমিতাভ নিজের ব্লগেই খোলাখুলি লেখেন, এই নজরদারির কথা।

কয়েকদিন আগে কঙ্গনা রানাওয়াতের ‘ধকর’ সিনেমার একটি ভিডিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করে প্রশংসা করেছিলেন অমিতাভ। কিন্তু কয়েক সেকেন্ডের মধ্যেই সেই পোস্ট ডিলিট করে দেন তিনি। অমিতাভের এক রকমভাবে পোস্ট ডিলিট করায় দুঃখ পেয়েছিলেন কঙ্গনা। সঙ্গে জানিয়ে ছিলেন, অমিতাভের মতো তারকারাও নিরাপত্তাহীনতায় ভুগছেন!

তবে এই পোস্ট ডিলিট করার নেপথ্যের আসল কারণ ফাঁস করলেন অমিতাভ। ব্লগে অমিতাভ লেখেন, এই মুহূর্তে সরকারি নির্দেশিকা অনুযায়ী বিধিনিষেধ খুবই কঠোর। আমার বহু পোস্টে নোটিশ ধরানো হয়েছে। নিজের সঙ্গে চুক্তিবদ্ধ কাজ ছাড়া আর কোনো কাজের পোস্ট শেয়ার করতে পারব না। খুব কঠিন জীবন, যেখানে নেট-দুনিয়া আমাদের সবকিছু কিনে নিয়েছে!

 

  • সর্বশেষ