শিরোনাম

প্রকাশিত : ১৩ মে, ২০২২, ০১:০৮ দুপুর
আপডেট : ১৩ মে, ২০২২, ০১:০৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অসুস্থ হলেও দুই ছবির সাফল্যের আনন্দে সময় কাটছে পূজা চেরীর

পূজা চেরী

ইমরুল শাহেদ: শিশু শিল্পী হিসেবে পূজা চেরী অভিনয় ক্যারিয়ার শুরু করলেও তার সাফল্যটা এসেছে অনেক দেরিতে। এবার ঈদের দুই ছবি দিয়ে তিনি সাফল্যের মুখ দেখেছেন। তার মতো দীঘিও শিশু শিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করেছিল। কিন্তু বড় হওয়ার পর নায়িকা হয়ে তিনি খুব একটা সুবিধা করতে পারছেন না। তবে তাকে অব্যাহত চেষ্টার মধ্যে থাকতে হবে। অপেক্ষা করতে হবে পূজ চেরীর মতোই। হঠাৎ একদিন দেখা যাবে, সাফল্য এসে তার দোর গোড়ায় দাঁড়াবে। গত ঈদে পূজা অভিনীত ‘গলুই’ ও ‘শান’ ছবি মুক্তি পেয়েছে। দুইটি ছবিই দর্শক পছন্দে শীর্ষে রয়েছে। একইসঙ্গে বুবলী অভিনীত ‘বিদ্রোহী’ ছবিটি মুক্তি পেয়েছে। ছবি নিয়ে তিনি এক সাক্ষাৎকারে বলেছেন, তিনি শুনেছেন তার ছবিটি হাউজফুল যাচ্ছে।

কিন্তু তিনি সিনেমা হলে যাননি। বিভিন্ন জন তাকে ফোনে বলেছেন, তিনি প্রশংসাযোগ্য অভিনয় করেছেন। পক্ষান্তরে নিজের ছবির প্রচারণার জন্য পূজা চেরী সাভার, জামালপুরসহ দেশের বিভিন্ন স্থানে ছুটে বেড়িয়েছেন। তাতে তিনি অসুস্থ হয়ে পড়েছেন। জ্বর এবং ঠাণ্ডা-কাশিতে ভুগছেন পূজা। আপাতত তিনি বাসায় বিশ্রাম নিচ্ছেন। পূজা বলেন, ওষুধ খাচ্ছি চিকিৎসকের পরামর্শ মেনে। তবে অন্যবার অসুস্থ লাগলে যতটা খারাপ লাগতো, এবার ততটা লাগছে না। মনের ভেতর একটা আনন্দ কাজ করছে, ঈদে মুক্তি পাওয়া দুটি ছবিই ভালো চলছে। অসুস্থ হয়েছি বলে আফসোস নেই, হলে হলে গিয়ে দর্শকদের সঙ্গে বসে ছবিগুলো দেখতে পেরেছি। চিকিৎসক বলেছেন, নিয়মিত ওষুধ খেলে দ্রুত সুস্থ হয়ে উঠবো। সেটাই করার চেষ্টা করছি।

এ নায়িকা খুব দ্রুতই নতুন ছবির কাজ শুরু করবেন বলেও জানা গেছে। দৌঁড়ঝাপ করে অসুস্থ হয়ে পড়েছেন গলুই ছবির পরিচালক এসএ হক অলীকও। তিনি সুস্থ হলেই তার নতুন যাত্রা শুরু হবে। তার পরবর্তী ছবিতেও পূজা চেরি থাকবেন বলে জানা গেছে। তাই তারা নিজেদের সাফল্যের জন্য সময় অপচয় করছেন না। দর্শকের সঙ্গে যোগসূত্র তৈরি করে এগিয়ে যাচ্ছেন। 

  • সর্বশেষ