শিরোনাম
◈ প্রাইভেটকারের ওপর গার্ডার: ক্রেনের চালক ও ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা ◈ গার্ডার চাপায় নিহতদের ময়নাতদন্ত হবে সোহরাওয়ার্দীর মর্গে ◈ উত্তরায় দুর্ঘটনা: শিশু জাকারিয়া জীবিত ছিল আধাঘণ্টা ◈ পুলিশের উদ্দেশ্যই ছিল ছাত্রলীগের ছেলেদের মারবে: এমপি শম্ভু ◈ রাজধানীতে ক্রেন থেকে রড পড়ে ৫ পথচারী আহত ◈ চকবাজার ও উত্তরার ঘটনায় শোক জানিয়ে তদন্তের দাবি ফখরুলের ◈ মানবাধিকারকর্মীদের কথা শুনলেন জাতিসংঘের মিশেল ব্যাচেলেট ◈ উত্তরায় ক্রেন দুর্ঘটনা: বেঁচে রইলেন শুধু নবদম্পতি ◈ খায়রুনকে লাথি মেরে সেই রাতে বাইরে যান স্বামী ◈ উত্তরায় প্রাইভেট কারের উপর ফ্লাইওভারের গার্ডার, নিহত ৫ (ভিডিও)

প্রকাশিত : ০৫ আগস্ট, ২০২২, ০৮:৩৬ রাত
আপডেট : ০৫ আগস্ট, ২০২২, ০৮:৩৯ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এনআই মিউজিকের আত্মপ্রকাশ 

এনআই মিউজিক

নিজস্ব প্রতিবেদক : ছুঁয়ে দিলে মিউজিক ভিডিওর মাধ্যমে আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশ করেছে সঙ্গীত ও নাটক ভিত্তিক ইউটিউব চ্যানেল  এনআই মিউজিক। শুক্রবার (০৫ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর বেইলি রোডের একটি হোটেলে অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে সঙ্গীত প্রতিষ্ঠানটি আত্মপ্রকাশ করে। 

এসময় এক ঝাঁক তারকার উপস্থিতিতে কেক কেটে পদযাত্রা করে এনআই মিউজিক। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চ্যানেলটির ব্যবস্থাপনা পরিচালক এন আই সোহাগ। আরও উপস্থিত ছিলেন চ্যানেলটির পরিচালক পলক হাসান সুমন ও প্রতিষ্ঠানের শুভাকাঙ্ক্ষীরা।

এনআই মিউজিকের ব্যবস্থাপনা পরিচালক এনআই সোহাগ বলেন, বর্তমান ডিজিটাল প্রজন্মের দর্শক শ্রোতাদের ভিন্ন ধারার ডিজিটাল কন্টেন্ট  উপহার দেওয়ার জন্যই এনআই মিউজিকের যাত্রা। আমরা আশা রাখছি সুষ্ঠু বিনোদনের সবগুলো দিক মাথায় রেখেই আমরা কন্টেন্ট তৈরি করবো। আমাদের প্রতিষ্ঠানের নির্মানাধীন সবগুলো মিউজিক ভিডিও দর্শকদের হৃদয় কাড়বে। আমরা চাই সুস্থ ধারার বিনোদনের মাধ্যমে তরুণ প্রজন্মের কাছে পৌঁছাবো। 

এনআই মিউজিকের পরিচালক পলক হাসান সুমন বলেন, বিশ্ব এখন ডিজিটাল দুনিয়ায় বিচরণ। ডিজিটাল দুনিয়ায় তরুণ সমাজকে বদলাতে এবং সুস্থ বিনোদনে আগ্রহী করতে এনআই মিউজিক নিজস্ব গান ও ভিডিওর মাধ্যমে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। আমি দর্শকদের আহ্বান করবো এন আই মিউজিকের ব্যানারে নির্মিত গান  দেখবেন। অবশ্যই দর্শকদের ভাল লাগবে। 

  • সর্বশেষ