শিরোনাম
◈ প্রাইভেটকারের ওপর গার্ডার: ক্রেনের চালক ও ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা ◈ গার্ডার চাপায় নিহতদের ময়নাতদন্ত হবে সোহরাওয়ার্দীর মর্গে ◈ উত্তরায় দুর্ঘটনা: শিশু জাকারিয়া জীবিত ছিল আধাঘণ্টা ◈ পুলিশের উদ্দেশ্যই ছিল ছাত্রলীগের ছেলেদের মারবে: এমপি শম্ভু ◈ রাজধানীতে ক্রেন থেকে রড পড়ে ৫ পথচারী আহত ◈ চকবাজার ও উত্তরার ঘটনায় শোক জানিয়ে তদন্তের দাবি ফখরুলের ◈ মানবাধিকারকর্মীদের কথা শুনলেন জাতিসংঘের মিশেল ব্যাচেলেট ◈ উত্তরায় ক্রেন দুর্ঘটনা: বেঁচে রইলেন শুধু নবদম্পতি ◈ খায়রুনকে লাথি মেরে সেই রাতে বাইরে যান স্বামী ◈ উত্তরায় প্রাইভেট কারের উপর ফ্লাইওভারের গার্ডার, নিহত ৫ (ভিডিও)

প্রকাশিত : ০৫ আগস্ট, ২০২২, ০২:৪১ দুপুর
আপডেট : ০৫ আগস্ট, ২০২২, ০৩:০৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মিস ইউনিভার্স হারনাজের বিরুদ্ধে চুক্তি লঙ্ঘনের মামলা

উপাসনা সিং- মিস ইউনিভার্স হারনাজ

ইমরুল শাহেদ: এ তথ্য জানিয়েছে হিন্দুস্তান টাইমস। গণমাধ্যমটির প্রতিবেদনে জানা গেছে, একটি পাঞ্জাবি ছবিতে অভিনয় করার কথা ছিল মিস ইউনিভার্স হারনাজ সাধু। অভিনেত্রী ও প্রযোজক উপাসনা সিং আদালতের দ্বারস্থ হয়েছেন। ‘কপিল শর্মা’ শোয়ে বুয়া নামে পরিচিত উপাসনা বৃহস্পতিবার  চণ্ডীগড় জেলা আদালতে হারনাজের বিরুদ্ধে চুক্তি লঙ্ঘনের অভিযোগ দায়ের করেছেন।  

মিস ইউনিভার্স হারনাজ

উপাসনা সিং বলেন, হারনাজ বিশ্বসুন্দরী হওয়ার আগেই তাকে ছবিতে অভিনয়ের সুযোগ দিয়েছিলেন তিনি। কিন্তু ছবির প্রচারের ক্ষেত্রে চুক্তির শর্ত মেনে চলছেন না হারনাজ।

পিটিআইকে উপাসনা বলেন, আমি আমার ছবিতে হারনাজকে অভিনয় করার সুযোগ দিয়েছিলাম। শুধু তা-ই নয় ‘ইয়ারা দিয়ান পু বরান’ ছবিতেও তাকে নায়িকা হিসেবে নিয়েছিলাম। এমন সময়ে তাকে সুযোগ দিয়েছিলাম যখন সে বিশ্বসুন্দরী হয়নি। সেই ছবির জন্য প্রচুর অর্থ ব্যয় করেছি।
উপাসনার অভিযোগ, চুক্তির শর্ত অনুযায়ী সিনেমার প্রচারের জন্য ডেট দেননি হারনাজ। উপাসনার প্রযোজনা সংস্থার সঙ্গেও ভার্চুয়াল প্রচারের কথা ছিল বিশ্বসুন্দরীর। কিন্তু তিনি নাকি সেটিও করেননি।

২০২১ সালে ইসরায়েলে হারনাজের মাথায় বিশ্বসুন্দরীর মুকুট ওঠে। সুস্মিতা সেন, লারা দত্তের পর আরও একবার ভারতের মুখ উজ্জ্বল করেন তিনি।

হারনাজের ছবির ট্রেলার মুক্তি পায় গত সোমবার। ছবিটি বড় পর্দায় আসবে আগামী ১৯ আগস্ট। এই ছবিতে হারনাজের সঙ্গে অভিনয় করেছেন উপাসনাও। বলিউডের একাধিক ছবিতে কাজ করেছেন তিনি। ‘জুড়ওয়া ২’, ‘জুদাই’ এর মধ্যে অন্যতম।

  • সর্বশেষ