শিরোনাম
◈ প্রাইভেটকারের ওপর গার্ডার: ক্রেনের চালক ও ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা ◈ গার্ডার চাপায় নিহতদের ময়নাতদন্ত হবে সোহরাওয়ার্দীর মর্গে ◈ উত্তরায় দুর্ঘটনা: শিশু জাকারিয়া জীবিত ছিল আধাঘণ্টা ◈ পুলিশের উদ্দেশ্যই ছিল ছাত্রলীগের ছেলেদের মারবে: এমপি শম্ভু ◈ রাজধানীতে ক্রেন থেকে রড পড়ে ৫ পথচারী আহত ◈ চকবাজার ও উত্তরার ঘটনায় শোক জানিয়ে তদন্তের দাবি ফখরুলের ◈ মানবাধিকারকর্মীদের কথা শুনলেন জাতিসংঘের মিশেল ব্যাচেলেট ◈ উত্তরায় ক্রেন দুর্ঘটনা: বেঁচে রইলেন শুধু নবদম্পতি ◈ খায়রুনকে লাথি মেরে সেই রাতে বাইরে যান স্বামী ◈ উত্তরায় প্রাইভেট কারের উপর ফ্লাইওভারের গার্ডার, নিহত ৫ (ভিডিও)

প্রকাশিত : ০৪ আগস্ট, ২০২২, ০৩:২৪ দুপুর
আপডেট : ০৫ আগস্ট, ২০২২, ০২:৩৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দুই সাবেক স্ত্রীর সঙ্গে প্রতি সপ্তাহে দেখা করেন আমির খান

সাবেক স্ত্রীর সঙ্গে আমির খান

হ্যাপী আক্তার: বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ বলে খ্যাত অভিনেতা আমির খান। তবে ব্যক্তি জীবনেএকাধিক বিয়ে নিয়ে হয়েছেন সমালোচকদের খোরাক। তবে তিনি নিজের পথে অবিচল। আমির খানের দুই সাবেক স্ত্রী রিনা এবং কিরণ। প্রতি সপ্তাহে দুই সাবেক স্ত্রীর সঙ্গে অন্তত একবার করে হলেও দেখা করেন তিনি। 

‘লগান’-এর সেটে আলাপ। প্রাণোচ্ছ্বল, কাজপাগল তারকাদম্পতি দীর্ঘ ১৫ বছর একসঙ্গে ছিলেন। তার পর হঠাৎই আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত, ২০২১-এর জুলাই মাসে। ঝামেলা বা কাদা ছোড়াছুড়ির মতো ঘটনা ছিল না। আমির খান এবং কিরণ রাওয়ের মধ্যে বন্ধুত্বের বোঝাপড়া অন্য খাতের।

বলিউডে ‘মিস্টার পারফেকশনিস্ট’ তকমা পেয়েছেন আমির। তবে ব্যক্তিগত জীবনে একাধিকবার সম্পর্ক ভেঙেছে তাঁর। কেরিয়ারের সাফল্য পাওয়ার আগেই ১৯৮৬ সালে রিনা দত্তকে বিয়ে করেছিলেন আমির। জুনেইদ ও ইরা নামের দুই সন্তান রয়েছে তাঁদের। শোনা যায়, আমিরের সফল কেরিয়ারেও রিনার অবদান রয়েছে। ‘লগান’ সিনেমার অন্যতম প্রযোজক ছিলেন আমিরের প্রথম স্ত্রী। সেই সিনেমারই সহকারী পরিচালক কিরণ রাওয়ের প্রেমে পড়েন আমির। 

কিরণকে ২০০৫ সালে বিয়ে করেন আমির। সারোগেসির মাধ্যমে তাঁদের ছেলে আজাদের জন্ম হয়। কিন্তু সে সম্পর্কও গত বছর ভেঙে যায়। ২০২১ সালের জুলাই মাসে বিচ্ছেদের ঘোষণা করেন আমির ও কিরণ। যৌথভাবে ছেলে আজাদের দায়িত্ব নেওয়ার কথাও জানান। কিন্তু সম্পর্ক ভাঙার পরও দুই সাবেক স্ত্রীর সঙ্গে সুসম্পর্ক বজায় রয়েছে বলেই দাবি আমিরের। 

‘কফি উইথ করণ’ শোয়ে অভিনেতা বলেন, “এখনও দু’জনের প্রতিই আমার ভালবাসা ও সম্মান রয়েছে। আমরা আজীবন পরিবার হিসেবেই থাকব। যতোই ব্যস্ত থাকি না কেন প্রতি সপ্তাহে একবার অন্তত ওঁদের সঙ্গে দেখা করি।” উল্লেখ্য, আগামী ১১ আগস্ট মুক্তি পাচ্ছে আমিরের নতুন ছবি ‘লাল সিং চড্ডা’। সে ছবির অন্যতম প্রযোজক আমিরের সাবেক স্ত্রী কিরণ।

বিচ্ছেদের পরও একসঙ্গে হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন আমির-কিরণ। কিছুদিন আগে আমার রিনা দত্তর সঙ্গে মিলে মেয়ে ইরার জন্মদিন পালন করেছিলেন। সে পার্টিতে আবার ফতিমা সানা শেখও ছিলেন। উল্লেখ্য, কিরণের সঙ্গে বিচ্ছেদের পর ফতিমা ও আমিরের সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন শোনা গিয়েছিল। শোনা যাচ্ছিল, ‘দঙ্গল’ সিনেমার সহ-অভিনেত্রীর প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন ৫৭ বছরের অভিনেতা। অবশ্য তা এখনও পর্যন্ত শুধুই রটনা। সূত্র: সংবাদ প্রতিদিন

  • সর্বশেষ