শিরোনাম
◈ প্রাইভেটকারের ওপর গার্ডার: ক্রেনের চালক ও ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা ◈ গার্ডার চাপায় নিহতদের ময়নাতদন্ত হবে সোহরাওয়ার্দীর মর্গে ◈ উত্তরায় দুর্ঘটনা: শিশু জাকারিয়া জীবিত ছিল আধাঘণ্টা ◈ পুলিশের উদ্দেশ্যই ছিল ছাত্রলীগের ছেলেদের মারবে: এমপি শম্ভু ◈ রাজধানীতে ক্রেন থেকে রড পড়ে ৫ পথচারী আহত ◈ চকবাজার ও উত্তরার ঘটনায় শোক জানিয়ে তদন্তের দাবি ফখরুলের ◈ মানবাধিকারকর্মীদের কথা শুনলেন জাতিসংঘের মিশেল ব্যাচেলেট ◈ উত্তরায় ক্রেন দুর্ঘটনা: বেঁচে রইলেন শুধু নবদম্পতি ◈ খায়রুনকে লাথি মেরে সেই রাতে বাইরে যান স্বামী ◈ উত্তরায় প্রাইভেট কারের উপর ফ্লাইওভারের গার্ডার, নিহত ৫ (ভিডিও)

প্রকাশিত : ০৪ আগস্ট, ২০২২, ০৮:০৩ সকাল
আপডেট : ০৪ আগস্ট, ২০২২, ০১:১৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

লুঙ্গি পড়ায় ‘পরাণ’ দেখা হলো না বৃদ্ধের

‘পরাণ’ দেখা হলো না বৃদ্ধের

বিনোদন ডেস্ক: লুঙ্গি পরে আসায় এক বৃদ্ধকে রাজধানীর সনিমে সিনেপ্লেক্সে 'পরাণ' সিনেমা দেখতে দেওয়া হয়নি বলে অভিযোগ উঠেছে। এ-সংক্রান্ত একটি ভিডিও বুধবার ( ৩ আগস্ট) ফেসবুকে ছড়িয়ে পড়ে। এ ঘটনায় সাড়া দিয়েছেন পরাণ সিনেমার নায়িকা বিদ্যা সিনহা মিম ও নায়ক শরিফুল রাজ। 

মিম তার ভেরিফায়েড ফেসবুক পেজে লেখেন, 'এই বৃদ্ধ বাবার সন্ধান দিতে পারবেন কেউ? আমাকে শুধু ইনবক্সে তাঁর নাম্বার বা ঠিকানা ম্যানেজ করে দিন প্লিজ। আমি নিজে তাঁর সাথে বসে পরাণ দেখব। আমরা ছবিটা দেখব, বাবা-মেয়ে গল্প করব। আমাকে কেউ একটু যোগাড় করে দেন প্লিজ।'

ফেসবুকে অভিযোগ ওঠে, সনি সিনেমা হলের টিকিট বিক্রেতা ওই বৃদ্ধের কাছে কাছে টিকিট বিক্রি করেননি। কারণ তিনি লুঙ্গি পরে সিনেমা হলে এসেছেন। 

শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকেও বলা হয়, 'এই বৃদ্ধ বাবার সন্ধান দিতে পারবেন কেউ? আমাকে শুধু ইনবক্সে তাঁর নাম্বার বা ঠিকানা ম্যানেজ করে দিন প্লিজ। আমি নিজে তাঁর সাথে আমার টিম নিয়ে বসে পরাণ দেখব। আমরা ছবিটা দেখব, বাবা-ছেলে গল্প করব। আমাকে কেউ একটু যোগাড় করে দেন প্লিজ।'

তাৎক্ষণিক কোনো তথ্যের সত্যতা যাচাই করা সম্ভব হয়নি। সূত্র: দেশ রূপান্তর

  • সর্বশেষ