শিরোনাম

প্রকাশিত : ০৭ জুলাই, ২০২২, ০১:০৪ দুপুর
আপডেট : ০৮ জুলাই, ২০২২, ১১:২৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পরীমনির বিরুদ্ধে ব্যবসায়ী নাসিরের মামলার আদেশ ১৮ জুলাই

পরীমনি

ইমরুল শাহেদ: জননী হওয়ার অপেক্ষায় থাকা ঢাকার চলচ্চিত্রের আলোচিত ও সমালোচিত নায়িকা পরীমনির বিরুদ্ধে এবার মামলা করলেন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ। তিনি পরীমনির বিরুদ্ধে হত্যাচেষ্টা, মারধর, ভাঙচুর ও ভয়ভীতি দেখানোর অভিযোগে মামলা করেছেন। 

একটি টিভি চ্যানেল জানিয়েছে, বুধবার (৬ জুলাই) ঢাকার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব হাসানের আদালতে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ বাদী হয়ে এই মামলা করেন। এ মামলায় পরীমনি ছাড়াও তার দুই সহযোগীকেও আসামি করা হয়েছে। 

তারা হলেন- ফাতেমা তুজ জান্নাত বনি ও জুনায়েদ বোগদাদী জিমি ওরফে জিম। আদালত এদিন বাদীর জবানবন্দি গ্রহণ করেন। শুনানি শেষে আদালত মামলার বিষয়ে আদেশের জন্য আগামী ১৮ জুলাই নির্ধারণ করেছেন। ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আনোয়ারুল কবীর বাবুল এ তথ্য নিশ্চিত করেছেন। পরীমনি এখন রয়েছেন সকলের আড়ালে। চিত্রকর্মীরা যেমন তার দেখা পাচ্ছেন না, তেমনি তার নির্মাতারাও যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছেন তার কাছ থেকে। প্রত্যেক ঈদুল আযহায় তিনি এফডিসিতে কোরবানি করতেন। এবার সে রকম কোনো কথা শোনা যাচ্ছে না। দুই ঈদেই দৈনিক ভিত্তিতে কাজ করা নিম্ন আয়ের শিল্পীরা তার কাছ থেকে নানাভাবে সহায়তা পেতেন। তার বিরুদ্ধে যখন মামলা-মোকদ্দমা শুরু হয়, চিত্রকর্মীরা সেভাবে তার পাশে থাকেননি। এজন্যও তিনি চিত্রকর্মীদের ওপর নাখোশ।

উল্লেখ্য, এর আগে গত বছরের জুন মাসের মাঝামাঝি ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগ এনে ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ, অমিসহ ছয়জনের বিরুদ্ধে সাভার থানায় মামলা করেছিলেন পরীমনি। মামলায় চার আসামি ছিল অজ্ঞাতনামা। 

সেই সময়ে নাসির উদ্দিন মাহমুদ বলেছিলেন, মিথ্যা অপবাদ, সম্মানহানি করা, পারিবারিকভাবে অপদস্থ করাসহ বেশ কিছু অভিযোগ এনে পরিমনির বিরুদ্ধে মামলা করবেন। তখন তিনি গণমাধ্যমকে এও বলেছিলেন, ‘আমার সম্পর্কে যে ধরনের অভিযোগ করেছেন পরীমনি তার সবই মিথ্যা, পারিবারিকভাবে আমাকে হয়রানি করা হয়েছে। আমার দীর্ঘদিনের অর্জিত মান-সম্মান সবকিছুই মিশে গেছে এ ধরনের মিথ্যা ও বানোয়াট অভিযোগের কারণে।’   

  • সর্বশেষ
  • জনপ্রিয়