শিরোনাম

প্রকাশিত : ০৭ জুলাই, ২০২২, ০২:৩৩ রাত
আপডেট : ০৭ জুলাই, ২০২২, ১১:৪২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

'তারে জামিন পার' সিনেমার ছোট্ট ঈশান এখন ২৫ বছরের টগবগে যুবক

ফাইল ছবি

বিনোদন ডেস্ক: ‘তারে জামিন পার' ছবিটি বক্স অফিসে দারুন সাফল্য লাভ করেছিল। ছবিটিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন আমির খান। পাশাপাশি ওই ছবিতে একটি শিশু চরিত্র ছিল। যে চরিত্রে অভিনয় করেছিলেন শিশুশিল্পী দার্শীল। অভিনয় দিয়ে দার্শীল দর্শকদের মন কেড়েছিল। আজও ওই শিশুশিল্পীকে দর্শকেরা মনে রেখেছেন। তবে সেই ছোট্ট দার্শীল আর ছোট্ট নেই, অনেক বড় হয়ে গেছেন। তাঁর বয়স এখন ২৫। ‘তারে জামিন পার' ছবিটি ২০০৭ সালে মুক্তি পেয়েছিল এবং বক্স অফিসে কয়েক কোটি টাকা আয় করেছিল। তখন দার্শীল খুব ছোট ছিলেন। তবে আজ ছবিটি ১৫ বছর পার করে ফেলেছে। সময়ের সাথে সাথে সেই শিশু শিল্পী অনেক বড় হয়েছেন এবং খুব স্টাইলিশ ও সুদর্শন হয়ে উঠেছেন।

 

ছোট্ট দার্শীল সুদর্শন ও স্টাইলিশ হয়ে উঠেছেন

তারে জামিন ছবিটি ১৫ বছর পার করেছে। তবে দার্শীলের শিশু চরিত্রে অভিনয়ে দর্শকেরা আজও মনে রেখেছেন। আজকাল সোশ্যাল মিডিয়ায় তাকে খুব সক্রিয় থাকতে দেখা যাচ্ছে। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় নতুন একটি ছবি পোস্ট করেছেন। যেটির দেখার পর মানুষেরা বিশ্বাস করতে পারেননি যে, সেই ছোট্ট শিশুশিল্পী আজ এত বড় হয়ে গেছে।

 

তাঁর পুরো নাম দার্শীল সাফারি। বেশ কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় বেশ প্রাধান্য পাচ্ছেন এই শিশুশিল্পী। ছবিটিতে তিনি খুবই স্টাইলিশ এবং সুদর্শন দেখতে লাগছেন। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবিটি পোস্ট হওয়ার পর থেকে ক্রমশ ভাইরাল হচ্ছে। বিশেষত মেয়েরা তাঁর স্টাইল ও সুদর্শন চেহারায় পাগল হয়ে যাচ্ছেন। ছবিটিতে তাঁকে বাদামি রঙের সোয়েটার পরিহিত অবস্থায় দেখা যাচ্ছে। তার সাথে তিনি তাঁর দুটি হাত জিন্সের পকেটে রেখে পোজ দিয়ে আছেন।

ছবি দেখে উঠে আসছে নানা রকম মন্তব্য

 

ছবিটি ভাইরাল হওয়ার পর থেকে উঠে আসছে নানা রকম মন্তব্য। ছবিতে দার্শীলকে খুবই সুদর্শন ও স্টাইলিশ লাগছে। তা দেখার পর নেটিজেনরা মন্তব্য করা থেকে নিজেদের আটকাতে পারছেন না। ছেলে মেয়ে উভয়ই মন্তব্য করছেন ছবিতে। এক নেটিজেন লিখছেন, এত বড় হয়ে গেছেন ? আর এক নেটিজেন লিখেছেন, কত বড় হয়ে গেলেন ভাই? আরেক নেটিজেনের মন্তব্যে উঠে আসছে তাঁর অভিনয়ের প্রশংসা। তিনি লিখছেন, আপনি অসাধারণ অভিনয় করেন। তবে হটাৎ করেই বড় দার্শীলকে দেখে মানুষ অবাক হয়েছেন, কেননা সেই ছোট্ট দার্শীলকে মানুষ বেশি মনে রেখেছেন।

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়