শিরোনাম

প্রকাশিত : ০৬ জুলাই, ২০২২, ০৪:৩৭ দুপুর
আপডেট : ০৬ জুলাই, ২০২২, ০৬:২১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জয়া আহসানের খোলামেলা ছবি নিয়ে নেটজগতে তোলপাড়

জয়া আহসান

ইমরুল শাহেদ: অভিনেত্রী জয়া আহসান সম্প্রতি তোলা কয়েকটি ছবি পোস্ট করেছেন ফেসবুকে। ছবিগুলোর সঙ্গে তিনি মন ভুলানো তেমন কিছু লিখেননি। শুধু লিখেছেন ‘হোয়াইট ইজ অলওয়েজ ইন সিজন’। এই ছবি নিয়ে মন্তব্যের ঘর নানা কথায় রসালো হয়ে উঠেছে। এই নিয়ে অভিনেত্রীর কোনো মন্তব্য নেই। তিনি হয়তো বিষয়টা উপভোগ করছেন। 

এছাড়া তার মতো একজন সেলিব্রিটি নিয়ে আলোচনা-সমালোচনা হবে এটাইতো স্বাভাবিক। যদি এমনটা না হয় বা একজন সেলিব্রিটি অভিনেত্রীকে আলোচনা বা সমালোচনা না হয় তাহলে ধরে নিতে হবে সেই সেলিব্রিটির অপমৃত্যু হয়েছে। বাংলাদেশ এবং পশ্চিমবঙ্গে তিনি প্রায় সমান তালে জনপ্রিয়। তবে সেটা এক শ্রেণীর দর্শকের কাছে। তার একটা বয়স হয়েছে। 

সেই বয়সকে জয় করেই তিনি সমানতালে এগিয়ে চলেছেন। ছবির পাশাপাশি তিনি একটি ভিডিও পোস্ট করেছেন। ভিডিওতে দেখা যায়, একটি সাদা টপ ও জিনস পরে বিভিন্ন ভঙ্গিমায় পোজ দিচ্ছেন জয়া। খোলা চুল আর মোহ জাগানিয়া চাহনিতে চেয়ে আছেন ক্যামেরার লেন্সে। মঙ্গলবার রাতে ভিডিওটি আপলোডের পর মাত্র ১৬ ঘণ্টায় এর ভিউ ছাড়িয়েছে ৬ লাখ। মন্তব্যের সংখ্যা প্রায় পাঁচ হাজার। ফটোশুট থেকে দুটি ছবি বুধবার (৬ জুলাই) আপলোড করেছেন জয়া। সেটা দেখতে রীতিমতো হুমড়ি খেয়ে পড়ছে অনুসারীরা। 

মাত্র দুই ঘণ্টায় ছবিতে রিঅ্যাকশন পড়েছে ৫৮ হাজারের বেশি। বলাই বাহুল্য, খোলামেলা রূপে জয়াকে দেখে ভীষণ উচ্ছ্বসিত ভক্তরা। প্রসঙ্গত, জয়া আহসানকে সর্বশেষ দেখা গেছে ‘ঝরা পালক’ নামের একটি সিনেমায়। গত ২৪ জুন এটি মুক্তি পায় পশ্চিমবঙ্গে। সিনেমাটি নির্মিত হয়েছে কবি জীবনানন্দ দাশের জীবনের ঘটনা অবলম্বনে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়