শিরোনাম

প্রকাশিত : ০৫ জুলাই, ২০২২, ১১:৪৮ দুপুর
আপডেট : ০৫ জুলাই, ২০২২, ০৭:৩১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

২৭ বছর পর এক সঙ্গে শাহরুখ-সালমান!

শাহরুখ-সালমান

মাজাহরুল ইসলাম: আবারো নাকি জুটি বাঁধছেন শাহরুখ-সালমান! এই কাজটি করতে চলেছেন যশরাজ ফিল্মসের কর্ণধার পরিচালক আদিত্য চোপড়া। ভারতের একাধিক গণমাধ্যমের খবর অনুযায়ী, আদিত্য চোপড়ার পরের সিনেমায় জুটি বাঁধছেন এই দুই খান। যেখানে দুই হিরোকেই এ্যাকশন চরিত্রে দেখবে দর্শক। সব ঠিক থাকলে ২০২৩-এর শেষে কিংবা ২০২৪-এর প্রথমেই শুরু হবে শুটিং। আনন্দ বাজার, এই সময়, সংবাদ প্রতিদিন

সর্বশেষ ওই দুই নায়ককে দর্শকরা একসঙ্গে দেখেছিল ১৯৯৫ সালে ‘করণ অর্জুন’ সিনেমায়। অর্জুন ছবিতে বলিউডের জনপ্রিয় দুই খান শাহরুখ খান ও সালমান খানকে প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিল। এর পর কেটে গেছে ২৭ বছর। দুই তারকার অভিনয় একসঙ্গে উপভোগ করার মজা আর পাননি দর্শকরা। 

সূত্রের খবর, সিনেমার স্ক্রিপ্ট থেকে সংলাপ সব কিছু নিয়েই কাজ শুরু করেছেন আদিত্য চোপড়া। তবে শেষ পর্যন্ত সিনেমা পরিচালনা কে করবেন সেই বিষয়ে আপাতত কোনো কিছু জানা যায়নি। 

ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে যেদিন ৩০ বছর পূর্ণ করেন শাহরুখ সেদিন প্রথম ইনস্টাগ্রাম লাইভে এসেছিলেন তিনি। ৩৩ মিনিটেরও বেশি সময় ভক্তদের সঙ্গে অতিবাহিত করেন বলিউডের কিং খান। ফ্যানদের নানা প্রশ্নের উত্তরও দিয়েছেন তিনি। তার কথায়, সালমানের সঙ্গে কাজ করার সময় এটা মনে হয় না যে কাজ করছি। ওর সঙ্গে কাজের সময় ভালোবাসা, আনন্দ, বন্ধুত্ব, ভাতৃত্ব এগুলো অনেক বেশি বড় ফ্যাক্টর বলে হয়। আর সেই কারণেই ওর সঙ্গে কাজ করতে এত ভালো লাগে।

তিনি আরো বলেন, গত দুবছর দুর্দান্ত ছিল। কারণ আমি ওর ছবিতে কাজের সুযোগ পেয়েছি। জিরো ছবিতে ও আমার একটি গানে যোগ দিয়েছিল। পাঠান-এও আছে। আমি জানি না বিষয়টি কোনো সিক্রেট কি না, তবে আমি টাইগার-৩ তে অবশ্যই থাকার চেষ্টা করব।

  • সর্বশেষ
  • জনপ্রিয়