শিরোনাম
◈ সরকার দূর্নীতির মাধ্যমে দেশের অর্থনীতি পঙ্গু করেছে: মির্জা ফখরুল ◈ ইসরাইলের সঙ্গে উত্তেজনা, ইহুদি এজেন্সি বন্ধ করে দিচ্ছে রাশিয়া ◈ পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য ব্যক্তিগত, ভারতকে অনুরোধ করেনি আওয়ামী লীগ ◈ মিডিয়াকে সহনশীল হওয়ার অনুরোধ পররাষ্ট্রমন্ত্রীর ◈ টি-টোয়েন্টি একাদশ নির্বাচন করবে সাকিব ◈ ইতালিতে বাংলাদেশ দূতাবাসে ভাঙচুর, পুলিশ মোতায়েন ◈ বিশ্বের ১০০ শীর্ষ বন্দরের তালিকায় ৬৪তম চট্টগ্রাম বন্দর ◈ চলন্ত লঞ্চে সন্তান প্রসব, আজীবন যাতায়াত ‘ফ্রি’ ◈ মৌলভীবাজারে টিলা ধসে ৪ নারী চা শ্রমিক নিহত ◈ ‘পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্য প্রমাণ করে স্বাধীনতায় তাদের বিশ্বাস নাই’

প্রকাশিত : ০২ জুলাই, ২০২২, ১২:১৪ দুপুর
আপডেট : ০২ জুলাই, ২০২২, ১২:১৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অনুদানের ‘মায়া’ ছবিতে শাকিব খানের বিপরীতে পূজা চেরী! 

সাকিব ও পুজা

ইমরুল শাহেদ: শাকিব খানের প্রযোজনায় ও অনুদানের অর্থ সহযোগিতায় নির্মিত ‘মায়া’ ছবিতে নায়িকা হচ্ছেন পূজা চেরী। গণমাধ্যমে বলা হচ্ছে, এ ছবির বাজেট ধরা হয়েছে চার কোটি টাকা। কিন্তু তিনি অনুদান পাবেন ৬৫ লাখ টাকা। প্রশ্ন হচ্ছে, শাকিব খান যদি ছবিটিতে চার কোটি টাকা ব্যয় করেন তাহলে তিনি অনুদানের বাধ্য-বাধকতা ও শর্তাবলীর মধ্যে গেলেন কেন। যিনি একটি ছবিতে চার কোটি টাকা ব্যয় করতে পারেন, তার কাছে ৬৫ লাখ টাকা কোনো ব্যাপার নয়। তাছাড়া ছবিটিতে নায়ক থাকছেন শাকিব খান নিজেই। এই চার কোটি টাকার মধ্যে যদি তার পারিশ্রমিক থেকে থাকে তাহলে তার অনুদানের প্রয়োজন একেবারেই ছিল না। তারপরও স্বস্তি যে তিনি প্রযোজনায় ফিরছেন।

অনুদানের অর্থ সহযোগিতায় এর আগে শাকিব-পূজা জুটিকে নিয়ে নির্মিত হয়েছে খোরশেদ আলম খসরু প্রযোজিত ও এসএ হক অলিক পরিচালিত ‘গলুই’ ছবিটি। সেটিতেও প্রায় আড়াই কোটি টাকা ব্যয় হয়েছে। প্রযোজক এই রিপোর্টারকে বলেছেন, কিছুটা সময় লাগলেও তার বিনিয়োগ উঠে আসবে। শাকিব খানের এসকে ফিল্মস থেকে ইতোপূর্বে একাধিক বাণিজ্য সফল ছবি প্রযোজিত হয়েছে। ‘মায়া’ ছবিটি এসকে থেকেই প্রযোজিত হচ্ছে।

শাকিব খানের উদ্ধৃতি দিয়ে একটি গণমাধ্যমে বলা হয়েছে, ছবিটিতে ভিএফএক্সের কাজেই নাকি দেড় কোটি টাকা ব্যয় হবে। ছবিটি পরিচালনা করছেন মার্কিন প্রবাসী হিমেল আশরাফ। লক্ষ্য করার বিষয় হলো, নায়িকা হিসেবে শাকিব খানের এখনকার আবর্তন পূজা চেরীকে কেন্দ্রে রেখে। তাহলে ‘বুবলীডম’ থেকে কি সরে যাচ্ছেন শাকিব খান? হতে পারে। অপু বিশ্বাসের পর বুবলী - এবার পূজা চেরী। তবে অপু বিশ্বাস ও বুবলীর মতো নয় পূজা চেরী। তার একটা স্বতন্ত্র তারকামূল্য আছে। তিনি অন্যান্য নায়কের সঙ্গে পরীক্ষিত একজন অভিনেত্রী। শাকিব বলয়ে তার হারিয়ে যাওয়ার কোনো সম্ভাবনা নেই, যা অন্য নায়িকাদের ক্ষেত্রে ঘটেছে।

  • সর্বশেষ